কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

বিয়ের মুহূর্তে স্বামী রোশন সিংয়ের সঙ্গে শ্রাবন্তী চ্যাটার্জি। ছবি: সংগৃহীত

ছবিতে দেখুন শ্রাবন্তীর তৃতীয় বিয়ের জাঁকজমক আয়োজন

শামীমা সীমা
সহ সম্পাদক
প্রকাশিত: ০১ মে ২০১৯, ১৫:২৫
আপডেট: ০১ মে ২০১৯, ১৫:২৫

(প্রিয়.কম) অবশেষে জল্পনার অবসান ঘটল। কলকাতার জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জির বিয়ের খবর নিয়ে যে গুঞ্জন সৃষ্টি হয়েছিল, তার সত্যতা সামনে এলো। শ্রাবন্তী নিজের বিয়ের খবর নিজেই প্রকাশ্যে এনেছেন। গোপনে বিয়েটা সারলেও দেখা গেল, জাঁকজমক আয়োজনেই রোশন সিংয়ের সঙ্গে সম্পন্ন হয়েছে নায়িকার তৃতীয় বিয়ের অনুষ্ঠান।

বিয়ের মুহূর্তে স্বামী রোশন সিংয়ের সঙ্গে শ্রাবন্তী চ্যাটার্জি। ছবি: সংগৃহীত

সম্প্রতি সামনে এলো তার বিয়ের ছবি। প্রতিটি ছবিতেই উচ্ছ্বসিত আর প্রাণোচ্ছল হাসি দেখা গেল শ্রাবন্তীর মুখে। রোশন সিং অর্থাৎ শ্রাবন্তীর তৃতীয় স্বামীর সামাজিক যোগাযোগের মাধ্যম থেকে পাওয়া গেছে শ্রাবন্তী আর রোশন সিংয়ের বিয়ের কয়েকটি বিশেষ মুহূর্তের ছবি। পাঞ্জাবি বিয়ের রীতি মেনেই চণ্ডীগড়ে রোশনের দেশের বাড়িতে বিয়ে হয় রোশন আর শ্রাবন্তীর।

গায়ে হলুদে শ্রাবন্তী চ্যাটার্জি। ছবি: সংগৃহীত

কাজের পাশাপাশি ব্যক্তি জীবন নিয়েও আলোচনার মধ্যমণি কলকাতার অভিনেত্রী শ্রাবন্তী গত ১৭ এপ্রিল গোপনে তৃতীয় বারের মতো বিবাহবন্ধনে আবদ্ধ হন। বিয়ে শেষে গত ১৯ এপ্রিল কলকাতায় ফিরে এসেছেন নায়িকা।

স্বামী রোশন সিংয়ের সঙ্গে শ্রাবন্তী চ্যাটার্জি। ছবি: সংগৃহীত

হঠাৎ বিয়ের সিদ্ধান্ত নেওয়া প্রসঙ্গে শ্রাবন্তী সংবাদমাধ্যমে বলেন, ‘আমার আর রোশনের জন্ম একই দিন একই বছরে। তা ছাড়া আমাদের অনেক মিল রয়েছে। দেখলাম ও আমার মতোই। ওর পরিবার ভীষণ ভালো। ওর মা একা। ছোটবেলায় রোশনের বাবা মারা যায়। তারপর রোশনকে তিনি কষ্ট করেই বড় করেছেন। রোশনের বোন ও তাদের পরিবারও আমাকে খুব ভালোবাসে, সম্মান করে। আমার বাবা-মাকেও খুব সম্মান দিয়েছেন। ফলে দুই পরিবার থেকেই আমাদের বিয়ের সিদ্ধান্ত নেওয়া হয়।’

মেহেদি উৎসবে স্বামী রোশন সিংয়ের সঙ্গে শ্রাবন্তী চ্যাটার্জি। ছবি: সংগৃহীত

তৃতীয় বিয়ের কথা স্বীকারের পাশাপাশি নতুন স্বামী নিয়ে অনেক অজানা কথা জানিয়েছেন শ্রাবন্তী। তিনি জানান, নতুন স্বামী রোশনকে তিনি ‘আদু’ ডাকেন, আর রোশন তাকে ‘নাদু’ নামে ডাকে। গত বছর ৭ জুলাইয়ের পর তাদের মনবিনিময় হয়।

অভিনেত্রী বলেন, ‘কলকাতায় আমার অনেক শুভাকাঙ্ক্ষী আছে। আমি চাইনি আমার জীবনে কেউ হস্তক্ষেপ করুক। আমি জ্যোতির্শাস্ত্র বিশ্বাস করি। আমার একজন গুরু আছেন। তিনি আমাকে বলেছিলেন যে আমি যেন আমার বিয়ের ব্যাপারে কাউকে না বলি।’

বিয়ের মুহূর্তে স্বামী রোশন সিংয়ের সঙ্গে শ্রাবন্তী চ্যাটার্জি। ছবি: সংগৃহীত

শ্রাবন্তী আরও বলেন, ‘গুরু বলেছিলেন, আমি যেন বাঙালি প্রথায় আগুনের সামনে বসে বিয়ে না করি। তাই পাঞ্জাবি রীতিতে বিয়ে করেছি। এখন একটু শান্তিতে বাস করতে চাই।’

টাঙ্গারের একটি রেস্টুরেন্টে ১৫ এপ্রিল মেহেদি অনুষ্ঠান হয়েছে। অমৃতসরে হয়েছে গায়ে হলুদ। তাদের বিয়ে হয়েছে ১৭ এপ্রিল, বেলা ১১টায়। বিয়ের দিন তিনি রুপালি রঙের গাউন পরেছিলেন। ১৮ তারিখ বিয়ের পরদিন অনুষ্ঠানে পরেছিলেন নীল-হলুদ লেহেঙ্গা। রিসিপশনের দিন তার পোশাক ছিল সাদা ও গোলাপি রঙের লেহেঙ্গা।

বিয়ের আয়োজনে স্বামী রোশন সিংয়ের সঙ্গে শ্রাবন্তী চ্যাটার্জি। ছবি: সংগৃহীত

শিগগিরই রোশনের সঙ্গে সুইজারল্যান্ডে হানিমুনে যাবেন বলে ওই সাক্ষাৎকারে জানিয়েছেন শ্রাবন্তী। বর্তমানে এই অভিনেত্রী ব্যস্ত অভিমন্যু মুখার্জির নতুন সিনেমায় অভিনয় নিয়ে।

এক বন্ধুর মাধ্যমে দুই বছর আগে রোশনের সঙ্গে পরিচয় শ্রাবন্তীর। রোশনের সঙ্গে তখন তেমন কথা হয়নি তার। তবে এটুকু জানতেন, রোশন একটি জিমের মালিক এবং একটি বিমান সংস্থার কেবিন ক্রু সুপারভাইজার। এরপর বাংলাদেশ থেকে ভারতে ফেরার সময় প্লেনে দেখা হয় তাদের। তারপর থেকেই দুজনের বন্ধুত্ব গড়ে উঠে বলে জানান শ্রাবন্তী।

বিয়ের মুহূর্তে স্বামী রোশন সিংয়ের সঙ্গে শ্রাবন্তী চ্যাটার্জি। ছবি: সংগৃহীত

এর আগে, ২০০৩ সালে পরিচালক রাজীবকে বিয়ে করেন শ্রাবন্তী। তাদের ঘর আলো করে আসে পুত্রসন্তান ঝিনুক। পরবর্তীতে রাজীবের সঙ্গে ছাড়াছাড়ি হয় তার। এরপর এ অভিনেত্রী বিয়ে করেন প্রেমিক কৃষাণ ভিরাজকে। ২০১৬ সালের জুলাইয়ে কলকাতার একটি পাঁচতারা হোটেলে শ্রাবন্তী ও কৃষাণের রেজিস্ট্রি বিয়ে হয়। ২০১৭ সালের আগস্টের দিকে দ্বিতীয় সংসারেও ভাঙনের সুর বেজে ওঠে। ২০১৭ সালের শেষের দিকে বিবাহবিচ্ছেদের কথা জানান শ্রাবন্তী।

রিসেপশনে স্বামী রোশন সিংয়ের সঙ্গে শ্রাবন্তী চ্যাটার্জি। ছবি: সংগৃহীত

এদিকে বিয়ের আনুষ্ঠানিকতার প্রায় ১২ দিন পর বিয়ের ছবি প্রকাশ করেন শ্রাবন্তীর স্বামী রোশন। মঙ্গলবার তিনি ইনস্টাগ্রামে দুটি ছবি পোস্ট করেন। একটিতে পাঞ্জাবী রীতি অনুসারে বর ও কনের সাজে দেখা গেছে রোশন ও শ্রাবন্তীকে; যা দেওয়ার সঙ্গে সঙ্গেই রীতিমতো ভাইরাল।

বর্তমানে তারা কলকাতায় আছেন। নতুন অ্যাপার্টমেন্ট নিয়েছেন বলেও জানান শ্রাবন্তী।

প্রিয় বিনোদন/আজাদ চৌধুরী