কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

স্মৃতি ইরানি। ছবি: সংগৃহীত

নির্বাচনি প্রচারণায় গিয়ে আগুন নেভালেন স্মৃতি ইরানি

প্রিয় ডেস্ক
ডেস্ক রিপোর্ট
প্রকাশিত: ২৯ এপ্রিল ২০১৯, ১০:০২
আপডেট: ২৯ এপ্রিল ২০১৯, ১০:০২

(প্রিয়.কম) নির্বাচনি প্রচারণায় বের হয়েছিলেন বিজেপি প্রার্থী স্মৃতি ইরানি। কিন্তু দেখলেন আগুন লেগেছে এক গ্রামে। তাই সব ফেলে আগুন নেভানোর কাজে হাত লাগালেন বিজেপির প্রার্থী তথা কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানি। ২৮ এপ্রিল, রবিবার এমনই ঘটনার সাক্ষী থাকল উত্তরপ্রদেশের আমেঠি লোকসভা কেন্দ্র।

আমেঠির সাংসদ কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী। ২০১৪ সালে বিজেপির স্মৃতি ইরানিকে হারিয়েই তৃতীয়বারের জন্য সাংসদ হয়েছিলেন রাহুল গান্ধী। যদিও ২০০৯-এর চেয়ে ২০১৪ সালে স্মৃতির টক্করের জেরে লিড কমেছিল রাহুলের। ফলে এবারও স্মৃতির উপরই ভরসা রেখেছে বিজেপি। তাকেই আবার প্রার্থী করা হয়েছে আমেঠিতে। ফলে এবার রাহুল গান্ধীকে হারাতে মরিয়া স্মৃতি। দিনভর চষে ফেলছেন আমেঠির এপ্রান্ত থেকে ওপ্রান্ত।

এদিকে রবিবার প্রচারের জন্যই তিনি হাজির হয়েছিলেন আমেঠির মুন্সিগঞ্জে। সেখানেই প্রচারের মাঝে খবর পান স্থানীয় পশ্চিম দুয়ারা গ্রামে আগুন লেগেছে। অপেক্ষা না করে সেখানেই ছুটে যান স্মৃতি। সেখানে পৌঁছে খানিকটা আগুন নেভানোর তদারকি করেন। শুধু তাই নয়, নিজেই আগুন নেভানোর কাজে হাত লাগান। গ্রামের নলকূপ থেকে তাকে বিভিন্ন পাত্রে জল ভরে দিতে দেখা যায়। মন্ত্রীকে এভাবে আগুন নেভাতে ঝাঁপিয়ে পড়তে দেখে তৎপর হন অন্য বিজেপি কর্মী-সমর্থকরাও। তারা আগুন নেভানো শুরু করেন।

ওই আগুনে গ্রামের অনেক বাসিন্দাই ক্ষতিগ্রস্ত হয়েছেন। তাদের সঙ্গে কথা বলেন স্মৃতি ইরানি। পরে প্রশাসনের কর্মকর্তাকে ফোনে খবর দেন। দ্রুত পরিস্থিতি মোকাবিলা করার নির্দেশ দেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, প্রথমে আগুন লাগে একটি গম ক্ষেতে। সেখান থেকে আগুন গ্রামে ছড়িয়ে পড়ে। গ্রামবাসীরা প্রথমে দমকলকে খবর দেন। সেই সময়ই স্মৃতিও দলের স্থানীয় সমর্থকদের মাধ্যমে খবর পান। ফলে সঙ্গে সঙ্গে তিনি ঘটনাস্থলে ছুটে যান। 

প্রিয় সংবাদ/ প্রান্তিক/রুহুল