কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

লাসিথ মালিঙ্গা। ছবি: সংগৃহীত

বিশ্বকাপের আগে মালিঙ্গার আগুন ঝরা বোলিং (ভিডিও)

মুশাহিদ মিশু
Writer
প্রকাশিত: ২৭ এপ্রিল ২০১৯, ১৫:৩৮
আপডেট: ২৭ এপ্রিল ২০১৯, ১৫:৩৮

(প্রিয়.কম) শ্রীলঙ্কার বিশ্বকাপ দল ঘোষণার পরই আলোচনায় উঠে এসেছিল লাসিথ মালিঙ্গার নাম। ২০১৯ সালের ক্রিকেট বিশ্বকাপ সামনে রেখে গেল ১৭ এপ্রিল আনুষ্ঠানিকভাবে দল ঘোষণা করে শ্রীলঙ্কা ক্রিকেট (এসএলসি)। এবারের বিশ্বকাপে লঙ্কানদের নেতৃত্ব দেবেন চার বছর ওয়ানডে না খেলা দিমুথ করুনারত্নে।

অধিনায়কত্ব না পেয়ে বেজায় চটে যান মালিঙ্গা। বিশ্বকাপের মতো টুর্নামেন্টে করুনারত্নের কাঁধে নেতৃত্বভার তুলে দেওয়ায় অবসরের বার্তাও দেন অভিজ্ঞ এই লঙ্কান পেসার। এরই মধ্যে বল হাতে আলো ছড়িয়ে শ্রীলঙ্কা ক্রিকেটের ভক্ত-সমর্থকদের মনে খানিকটা স্বস্তি ফিরিয়েছেন তিনি। চলমান ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) মালিঙ্গার আগুন ঝরা বোলিংয়ে দুর্দান্ত জয় পেয়েছে মুম্বাই ইন্ডিয়ান্স।

শুক্রবার চেন্নাইয়ের চিদাম্বরম স্টেডিয়ামে চেন্নাই সুপার কিংসের মুখোমুখি হয় মুম্বাই ইন্ডিয়ান্স। এদিন টস হেরে আগে ব্যাটিং করে রোহিত শর্মার হাফ সেঞ্চুরিতে ভর করে স্কোরকার্ডে ১৫৫ রান জমা করে মুম্বাই। জবাবে মালিঙ্গার বোলিং তোপে ১৪ বল বাকি থাকতেই ১০৯ রানে গুটিয়ে যায় চেন্নাইয়ের ইনিংস। এদিন ৩.৪ ওভারে ৩৭ রানের বিনিময়ে চেন্নাইয়ের ৪ উইকেট তুলে নেন ডানহাতি এই পেসার একাই।

প্রিয় খেলা/আশরাফ