কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

বিয়ের পিঁড়িতে বসলেন তরুণ ক্রিকেটার কাজী অনিক ইসলাম। ছবি: সংগৃহীত

বিয়ের পিঁড়িতে আরও এক বাংলাদেশি ক্রিকেটার

সৌরভ মাহমুদ
সহ-সম্পাদক
প্রকাশিত: ২৭ এপ্রিল ২০১৯, ১৩:০৯
আপডেট: ২৭ এপ্রিল ২০১৯, ১৩:০৯

(প্রিয়.কম) বিশ্বকাপের আগে বাংলাদেশ ক্রিকেটে যেন বিয়ের হিড়িক চলছে। একে একে ব্যাচেলর স্ট্যাটাস ছাড়ছেন বাংলাদেশি ক্রিকেটাররা। আবু হায়দার রনি থেকে শুরু করে সাব্বির রহমানমেহেদী হাসান মিরাজমুস্তাফিজুর রহমান, মুমিনুল হকরা বিয়ের পিঁড়িতে বসেছেন। এবার এই তালিকায় নাম লিখিয়েছেন বাংলাদেশের আরেক ক্রিকেটার কাজী অনিক ইসলামও।

২৬ এপ্রিল, শুক্রবার ঢাকার একটি অভিজাত রেস্টুরেন্টে অনুষ্ঠিত হয় ২০ বছর বয়সী উদীয়মান এই তারকা ক্রিকেটারের বিয়ের অনুষ্ঠান।

পাত্রীর নাম নুসরাত আলী নীরা। যুব দলের তারকা ক্রিকেটার কাজী অনিকের সঙ্গে দীর্ঘদিন ধরে প্রেমের সম্পর্ক ছিল তার। অবশেষে পারিবারিকভাবে পরিণতি পেয়েছে তাদের দীর্ঘদিনের প্রেম। বৃহস্পতিবার ছিল তাদের গায়ে হলুদ। পারিবারিকভাবে দুজনের একই সঙ্গে হলুদ দেওয়া হয়।

আর শুক্রবার ছিল বিয়ে। আত্মীয় স্বজন ও বন্ধু বান্ধবদের পাশাপাশি বিয়ের এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন যুব দলের ক্রিকেটাররাও। এ ছাড়া উপস্থিত ছিলেন ঢাকা-৭ আসনের মাননীয় সংসদ সদস্য হাজী সেলিম। 

বয়সভিত্তিক পর্যায় থেকে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) মতো জমজমাট আসরে সুযোগ পান কাজী অনিক ইসলাম। ফ্র্যাঞ্চাইজিভিত্তিক জনপ্রিয় এই ক্রিকেট টুর্নামেন্টের অভিষেকেই বোলিং করে তাক লাগিয়ে দেন তিনি, রাজশাহী কিংসের জার্সি গায়ে বাঁহাতি পেসে চার উইকেট নিয়ে গুঁড়িয়ে দিয়েছিলেন চিটাগং ভাইকিংসকে।

সর্বশেষ আসরে ঢাকা ডায়নামাইটসের হয়ে বিপিএল মাতান কাজী অনিক ইসলাম। ছবি: সংগৃহীত

বিপিএলের পারফরম্যান্সে ডাক মেলে বিশ্বকাপেও। যুব বিশ্বকাপের ১২তম আসরেও নজর কাড়েন তরুণ এই পেসার। ছয় ম্যাচে ১২৭ রান খরচায় ১০ উইকেট নিয়েছিলেন পেসার অনিক। ৪৮ রানে সর্বোচ্চ তিন উইকেট নেন ভারতের বিপক্ষে কোয়ার্টার ফাইনাল ম্যাচে।

অনূর্ধ্ব-১৯ দলের এই ক্রিকেটার বিপিএলের সর্বশেষ আসরে খেলেছিলেন ঢাকা ডায়নামাইটসের হয়ে। উইকেট সংখ্যায় সবাইকে ছাড়াতে না পারলেও বল হাতে দুর্দান্ত পারফরম্যান্সই প্রদর্শন করেছিলেন তিনি।

চলুন দেখে নেওয়া যাক অনিক-নীরার গায়ে হলুদ ও বিয়ের কিছু ছবি-

বিয়ের সাজে নীরা। ছবি: হ্যাপি পিক্সেল
মাননীয় সংসদ সদস্য হাজী সেলিমের সঙ্গে অনিক-নীরা। ছবি: সংগৃহীত
দীর্ঘদিন ধরেই চলছিল তাদের প্রেম। ছবি: সংগৃহীত
গায়ে হলুদের অনুষ্ঠানে অনিক-নীরা। ছবি: সংগৃহীত
হলুদের শাড়িতে নীরা। ছবি: সংগৃহীত
পোজ দিচ্ছেন নীরা। ছবি: সংগৃহীত
অনিক-নীরার গায়ে হলুদে আত্মীয়রা। ছবি: সংগৃহীত
কাছের বন্ধুদের সঙ্গে অনিক-নীরা। ছবি: সংগৃহীত
সতীর্থ ও বন্ধুর সেলফিতে অনিক-নীরা। ছবি: সংগৃহীত 
অনিক-নীরার বিয়েতে বন্ধু-বান্ধব। ছবি: সংগৃহীত

প্রিয় খেলা/আশরাফ