কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

মালাইকা আরোরা। ছবি: সংগৃহীত

লাল বিকিনিতে যেন জলপরি মালাইকা

শামীমা সীমা
সহ সম্পাদক
প্রকাশিত: ২৭ এপ্রিল ২০১৯, ১১:৩৮
আপডেট: ২৭ এপ্রিল ২০১৯, ১১:৩৮

(প্রিয়.কম) বয়স ৪৫ পেরিয়ে গেলেও চেহারায় কোনো ছাপ নেই তার। এখনো সমান আবেদনময়ী মালাইকা আরোরা। সিনেমার আইটেম গানের তালে নেচে হার মানাতে পারেন এই প্রজন্মের নায়িকাদেরকেও। মাঝেমধ্যেই নিজের আবেদনময়ী ছবি তিনি প্রকাশ করেন সামাজিক যোগাযোগমাধ্যমে। তেমনি আবারও ছবি পোস্ট করে এই গরমে উষ্ণতার ছোঁয়ায় তাপমাত্রা বাড়ালেন মালাইকা। লাল বিকিনি পরা ছবি প্রকাশ করে আলোচনায় এলেন এই নায়িকা।

কিছুদিন আগেই মালদ্বীপে ছুটির আমেজ কাটিয়ে ফিরেছেন মালাইকা। এরই মাঝে অর্জুন কাপুরের সঙ্গে সম্পর্ক নিয়ে অনেকেই তার সমালোচনা করেছেন। তবে সে সবে বিচলিত না হয়ে মালদ্বীপের নীল সমুদ্রের জলে নেমে একের পর এক ছবি তুলেছেন তিনি। সেগুলো ভক্তদের উদ্দেশে প্রকাশও করেছেন। তেমনি আরও একটি ছবিতে লাল বিকিনিতে দেখা গেল মালাইকাকে। সমুদ্রের জলে যেন এক জলপরির দেখা মিলল ছবিতে।

ইনস্টাগ্রামে পোস্ট করা ওই ছবিতে দেখা গেছে, লাল বিকিনি পরে জলে ঝাঁপ দিচ্ছেন মালাইকা। ছবি দেখেই ভক্তদের লাইকের সংখ্যা হুহু করে বেড়ে গেছে সামাজিক যোগাযোগমাধ্যমে। মালদ্বীপে মালাইকার সঙ্গে অর্জুন থাকলেও একসঙ্গে তোলা ছবি পোস্ট করতে দেখা যায়নি তাদের। মালাইকার মতো অর্জুনও সিঙ্গেল ছবি পোস্ট করেছেন। অনেকেই গুঞ্জন তুলেছিলেন, তারা একসাথে রয়েছেন তো? ফেরার সময় এয়ারপোর্টে আবার একসাথে এই জুটিকে দেখে স্বস্তির নিশ্বাস ফেলেন অনেকেই।

তবে সম্প্রতি তাদের বিয়ে নিয়ে বিটাউনে তৈরি হয়েছে শঙ্কা। কথা ছিল, ১৯ এপ্রিল বিয়ে করবেন মালাইকা-অর্জুন। কিন্তু সেদিন পেরিয়ে যাওয়ার পর মালাইকা বিয়ের খবরটিকে গুজব বলে উড়িয়ে দেন। শুধু তাই নয়, অর্জুনও সাংবাদিকদের প্রশ্নের জবাবে জানান, এখনই মাত্র ৩৩ বছর বয়সে বিয়ে করার ইচ্ছে নেই তার।

সূত্র: ইন্ডিয়া টুডে

প্রিয় বিনোদন/আশরাফ