কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

ভারতে নির্বাচনে যে দলই ক্ষমতায় আসুক, বাংলাদেশের সঙ্গে ভারতের সম্পর্ক ভালো থাকবে বলে মন্তব্য করেছেন গওহর রিজভী। ছবি: সংগৃহীত

‘ভারতে যে সরকারই আসুক ভারত-বাংলাদেশ সম্পর্ক ভালো থাকবে’

প্রিয় ডেস্ক
ডেস্ক রিপোর্ট
প্রকাশিত: ২৪ এপ্রিল ২০১৯, ২২:২০
আপডেট: ২৪ এপ্রিল ২০১৯, ২২:২০

(বাসস) প্রধানমন্ত্রী শেখ হাসিনার আন্তর্জাতিক সম্পর্কবিষয়ক উপদেষ্টা ড. গওহর রিজভী বলেছেন, ভারতে যে দলই ক্ষমতায় আসুক, ভারত-বাংলাদেশ সম্পর্ক সবসময় ভালো থাকবে এবং ভবিষ্যতে আরও ভালো হবে।

২৪ এপ্রিল, বুধবার ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে সৈয়দ সিরাজুল ইসলাম অডিটোরিয়ামে আশুতোষ চক্রবর্তী স্মারক শিক্ষা বৃত্তি প্রদান অনুষ্ঠানে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এ কথা বলেন তিনি। 

এর আগে শিক্ষা বৃত্তি প্রদান অনুষ্ঠানে তিনি প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন।

গওহর রিজভী বলেন, ‘নির্বাচন ভারতের অভ্যন্তরীণ ব্যাপার। সেখানে যে দলই ক্ষমতায় আসুক, বাংলাদেশের সঙ্গে ভারতের সম্পর্ক ভালো থাকবে। এর কারণ, এ সম্পর্ক দুই দেশের মানুষ এবং সরকারের সঙ্গে।’

অনুষ্ঠানে গেস্ট অব অনার ছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ সহকারী ব্যারিস্টার শাহ্ আলী ফরহাদ। এতে স্বাগত বক্তব্য রাখেন ডাক্তার আশীষ চক্রবর্তী।

এফবিসিসিআইয়ের পরিচালক প্রীতি চক্রবর্তীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য উম্মে ফাতেমা নাজমা বেগম, জেলা প্রশাসক হায়াত-উদ-দৌলা খান প্রমুখ।

অনুষ্ঠানে সরাইল উপজেলার ১০টি মাধ্যমিক বিদ্যালয়ের ৬৫ জন শিক্ষার্থীকে শিক্ষা বৃত্তি ও পাঁচ জন সুবিধাবঞ্চিত শিক্ষার্থীকে আর্থিক সহায়তা প্রদান করা হয়।

প্রিয় সংবাদ/কামরুল/আজাদ চৌধুরী