ইরফান খান। ছবি: সংগৃহীত

ভাইরাল হলেন শুটিং সেটে হাস্যোজ্জ্বল ইরফান

শামীমা সীমা
সহ সম্পাদক
প্রকাশিত: ২০ এপ্রিল ২০১৯, ২৩:৫৮
আপডেট: ২০ এপ্রিল ২০১৯, ২৩:৫৮

(প্রিয়.কম) বহু দিন পরে চেনা ছন্দে দেখা গেল ক্যানসার জয় করে আসা বলিউড অভিনেতা ইরফান খানকে। সেই মনখোলা হাসিতে আবারও দর্শকদের হৃদয় জিতে নিলেন অভিনেতা। তার হাসি দেখে বোঝাই যাচ্ছিল, অনেক দিন পর এমন প্রাণখোলা হাসি হাসছেন ইরফান। আর অভিনেতা হাসছিলেন ‘আংরেজি মিডিয়াম’ সিনেমার শুটিংয়ে, পরিচালক হোমি আদাজানিয়ার সঙ্গে।

ইরফানের সঙ্গে এক ফ্রেমে ধরা পড়েছেন পরিচালক। ছবিটি দেখে ধারণা করা সহজ, দারুণ রসিকতায় মগ্ন ছিলেন দুজনেই। কোনো কারণে হাসিতে গড়িয়ে পড়েছিলেন তারা। ইরফানের এমন হাসি দেখে শুধু সিনেমার পরিচালক নন, দারুণ উচ্ছ্বসিত তার ভক্তরাও। জীবনযুদ্ধের কঠিন লড়াই জিতে আজ তাদের প্রিয় অভিনেতা প্রাণখোলা হাসি দিচ্ছেন—এটাই ইরফানের অনুরাগীদের কাছে বিশাল পাওনা।

‘আংরেজি মিডিয়াম’ সিনেমার শুটিং সেটেই তোলা হয়েছে ছবি। স্কুটিতে বসে পরিচালকের সঙ্গে আড্ডায় মেতেছিলেন অভিনেতা। ইনস্টাগ্রামে সেই ছবি শেয়ার করে হোমি লিখেছেন, ‘জীবন আরও সুন্দর হয়ে যায় যখন আপনি হাসেন।’ ছবিটি শেয়ার হতেই তা ভাইরাল হয়ে যায় সামাজিক যোগাযোগের মাধ্যমে।

এদিকে ছবির পাশাপাশি ইরফানের প্রাণবন্ত হাসির কারণ জানাতেও ভোলেননি পরিচালক। হোমি লিখেছেন, ‘আমি ভীষণ খারাপ একটা জোক বলেছিলাম। কিন্তু তাতেও ইরফান হেসেছেন। তিনি দারুণ অভিনেতা। প্রতিদিন যতক্ষণ না আপনার হাসতে হাসতে পেট ব্যথা হয়ে যাবে ততক্ষণ তিনি হাসবেন এবং হাসাবেন।’

গত বছর মার্চ মাসে বিরল এবং জটিল ধরনের ক্যানসার নিউরো এন্ডোক্রাইন টিউমারে আক্রান্ত হয়েছিলেন ইরফান। চিকিৎসার জন্য পাড়ি দিয়েছিলেন লন্ডনে। চলতি বছর ফেব্রুয়ারিতেই দেশে ফিরেছেন অভিনেতা। আর তারপর ভক্তদের হতাশ না করে ফের শুটিং ফ্লোরে ফিরেছেন তিনি। শুরু করেছেন ‘হিন্দি মিডিয়াম’-এর সিক্যুয়েল ‘আংরেজি মিডিয়াম’-এর কাজ। উদয়পুরে শুরু হয়েছে শুটিং।

আসন্ন নতুন সিনেমাতে এক মিষ্টির দোকানের মালিক ‘চম্পকজি’র চরিত্রে অভিনয় করছেন ইরফান। শুটিং সেট থেকে ছবি শেয়ার করে নিজেই জানিয়েছেন, ‘সবাইকে বিনোদন দিতে আবার আসছি আপনাদের মাঝে।’

সূত্র: পিঙ্কভিলা

প্রিয় বিনোদন/আজাদ চৌধুরী

আরো পড়ুন