শ্রাবন্তী চ্যাটার্জি ও রোশন সিং। ছবি: সংগৃহীত

শ্রাবন্তীর তৃতীয় বিয়ে, জল্পনা নাকি সত্যি?

শামীমা সীমা
সহ সম্পাদক
প্রকাশিত: ২০ এপ্রিল ২০১৯, ২১:১২
আপডেট: ২০ এপ্রিল ২০১৯, ২১:১২

(প্রিয়.কম) টলিউড ইন্ডাস্ট্রির এই মুহূর্তের সবচেয়ে আলোচনার বিষয় শ্রাবন্তী চ্যাটার্জির তৃতীয় বিয়ে। ইন্ডাস্ট্রিতে কান পাতলে শোনা যাচ্ছে, পহেলা বৈশাখের দিন তপসিয়ার একটি হোটেলে শ্রাবন্তী বাগদান পর্ব সেরেছেন প্রেমিক রোশন সিংয়ের সঙ্গে। তারপরেই বিয়ের উদ্দেশ্যে চণ্ডীগড় রওনা দেন শ্রাবন্তী ও তার পরিবার। ১৯ এপ্রিল বিয়ে হওয়ার কথা ছিল তাদের।

ইতোমধ্যে শ্রাবন্তী ও রোশনের কপালে বৈষ্ণবী তিলক কাটা ও ফুলের মালা পরা একটি ছবি ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগের মাধ্যমে। ছবিটি ছড়িয়ে যেতেই ভক্ত-অনুরাগীরা ধরে নিয়েছেন, শ্রাবন্তী বিয়ে সেরে ফেলেছেন। কিন্তু শ্রাবন্তীর পক্ষ থেকে জানানো হচ্ছে অন্য কথা। বিয়ের খবর নাকি সঠিক নয়। তাহলে সত্যিটা কী?

এ মুহূর্তে মিডিয়ার সঙ্গে কোনোরকম যোগাযোগ রাখছেন না অভিনেত্রী। তবে ঘটনার সত্যতা জানতে ভারতীয় গণমাধ্যম যোগাযোগ করে শ্রাবন্তীর সঙ্গে। শ্রাবন্তীর পক্ষ থেকে কথা বললেন তার দীর্ঘদিনের সহকারী সুমন দাস। প্রথমেই তিনি জানালেন, শ্রাবন্তী-রোশনের বিয়ের খবর ভুয়া। ইন্ডাস্ট্রির মিথ্যা রটনা। শ্রাবন্তী বিয়ে করেননি। বাগদানও করেননি।

তাহলে শ্রাবন্তী-রোশনের মালা পরা, কপালে বৈষ্ণবী চিহ্নের তিলক কাটা ছবিটা যে ভাইরাল হলো, সেটি আসলে কী? এ কথা জিজ্ঞেস করতেই শ্রাবন্তীর মুখপাত্র বলেন, ‘ওটা অনেক পুরনো ছবি। এক-দেড় বছর আগেকার। ওটা মায়াপুরে তোলা ছবি। এটি তাদের বিয়ের ছবি নয়।’

চণ্ডীগড়ে বিয়ের কথা শোনা যাওয়ার কথা জিজ্ঞেস করতেই মুখপাত্র বলেন, ‘এটি একেবারে মিথ্যে কথা। আমরা চণ্ডীগড়ে নেই। আমরা হায়দরাবাদে। শ্রাবন্তী এখন হায়দরাবাদে সিনেমার শুটিং করছেন।’ এই কথা শুনে সংবাদ প্রতিনিধি জানতে চান, কিসের শুটিং, কোথায় শুটিং হচ্ছে? কিন্তু এই প্রশ্ন শুনে শ্রাবন্তীর মুখপাত্র ফোন কেটে দেন। এদিকে শ্রাবন্তীর ঘনিষ্ঠজনেরাও এই বিয়ে জনসমক্ষে আনার চেষ্টা করছেন না।

শ্রাবন্তীর প্রথম বিয়ে পরিচালক রাজীব বিশ্বাসের সঙ্গে। দীর্ঘদিনের তাদের দাম্পত্য জীবন। তাদের সন্তান ঝিনুক। রাজীব নাকি শ্রাবন্তীকে অমানুষিক অত্যাচার করতেন এবং অন্য নারীদের প্রতি আকর্ষণও ছিল তার। তাই সেই বিয়ে ভেঙে বেরিয়ে আসেন শ্রাবন্তী। সেই ঘটনার অনেক দিন পর তার জীবনে আসে মডেল কৃষণ ব্রজ। ধুমধাম করে তাকে বিয়ে করেন শ্রাবন্তী। বিয়ের তিন মাসের মধ্যে ছাড়াছাড়ি যায় তাদের। তারপর তার জীবনে আসে রোশন সিং।

রোশন একেবারেই সাধারণ ছেলে। একটি এয়ারলাইন্সের কেবিন ক্রু সুপারভাইজার তিনি। বিয়ের যে ছবিটি প্রকাশ পেয়েছে, তাকে ঘিরেই জল্পনার শুরু। কোথাও বলা হয়েছিল, এই ছবিটি হয়তো বিয়ের আগের দিনের ছবি। তবে এবার নীরবতা ভাঙালেন শ্রাবন্তীর বর্তমান স্বামী রোশন সিং। শুক্রবার এ বিষয়ে নিজের ফেসবুক অ্যাকাউন্টে ওই ছবিটি পোস্ট করে নিজের বক্তব্যও পেশ করেন তিনি।

ফেসবুকে ছবিটি পোস্ট করে রোশন লিখেছন, ‘একটাই বিষয় আমি আমার সব বন্ধু-শুভানুধ্যায়ীদের বলতে চাই যে, আমি নিশ্চিতভাবে একটা টি-শার্ট পরে বিয়ে করব না। সেই কারণে বলব, কোনো উপসংহারে যাওয়ার আগে যাচাই করে নিন।’

শ্রাবন্তীর তৃতীয় বিয়ে সামাজিক যোগাযোগের মাধ্যমে বহুল আলোচিত বিষয়ের একটি। যদিও ইন্ডাস্ট্রির একাংশ পাশে দাঁড়িয়েছেন অভিনেত্রীর। নায়িকার ব্যক্তিগত জীবনের এই সিদ্ধান্তকে সম্মান জানিয়েছেন তারা।

শ্রাবন্তীর পক্ষে নিজেদের বক্তব্য রেখেছেন সুদীপ্তা চক্রবর্তী, শ্রীলেখা মিত্র, নির্মল চক্রবর্তীর মতো পরিচালক ও অভিনেতা-অভিনেত্রীরা।

আরো পড়ুন