সুরভিন চাওলা। ছবি: সংগৃহীত

কন্যা সন্তানের প্রথম ছবি প্রকাশ্যে আনলেন ‘হেট স্টোরি’ নায়িকা

শামীমা সীমা
সহ সম্পাদক
প্রকাশিত: ২০ এপ্রিল ২০১৯, ১৬:৪৯
আপডেট: ২০ এপ্রিল ২০১৯, ১৬:৪৯

(প্রিয়.কম) কন্যা সন্তানের মা হলেন ‘হেট স্টোরি’ অভিনেত্রী সুরভিন চাওলা। মুম্বাইয়ের এক হাসপাতালে গত ১৫ এপ্রিল কন্যার জন্ম হয়েছে। সুরভিন এবং তার স্বামী অক্ষয় ঠক্কর মেয়ের নাম রেখেছেন ইভা। মা হওয়ার আনন্দ শব্দে ব্যাখ্যা করতে পারছেন না বলে জানিয়েছেন সুরভিন চাওলা।

২০১৫ সালে গোপনেই অক্ষয় ঠক্করকে বিয়ে করেছিলেন সুরভিন। গত বছর নিজের বিয়ের কথা প্রকাশ্যে আনেন। কিছুদিন আগে মা হওয়ার খবরটি তিনি নিজের সামাজিক যোগাযোগের মাধ্যমে ভক্তদের সঙ্গে শেয়ার করেন। এবার মা হওয়ার খবর ভক্তদের জানিয়েছেন তিনি। শেয়ার করেছেন মেয়ের প্রথম ছবিও।

ইনস্টাগ্রামে মেয়ের ছোট্ট একজোড়া পায়ের পাতার ছবি পোস্ট করে সুরভিন লিখেছেন, ‘আমাদের এখন ছোট্ট জুতোয় পা গলানোর মতো ছোট্ট ছোট্ট পা রয়েছে। ছোট্ট পরিবারে আমাদের মেয়ে ইভাকে স্বাগত।’

মা হওয়ার প্রসঙ্গে সাংবাদিকদের সুরভিন জানিয়েছেন, মা হওয়া অসাধারণ অভিজ্ঞতা। হঠাৎ করেই তার এবং অক্ষয়ের জীবন বদলে গেছে। নায়িকা বলেন, ‘প্রত্যেকটা পদক্ষেপের জন্য অপেক্ষা করছি এখন। সত্যিই আমরা আশীর্বাদধন্য।’ তবে আপাতত মেয়েকে সময় দেওয়াটাই তার প্রধান কাজ। এরপর আবার কবে শুটিং ফ্লোরে ফিরবেন, তা এখনো খোলাসা করেননি সুরভিন।

তিন বছর আগে ইতালিতে ব্যক্তিগত অনুষ্ঠানের মাধ্যমে বিয়ে করেছিলেন সুরভিন-অক্ষয়। ঘনিষ্ঠ বন্ধু এবং আত্মীয়রা উপস্থিত ছিলেন সেই অনুষ্ঠানে। বিয়ের কয়েক মাস পরে প্রকাশ্যে আসে খবর। ঠিক সেভাবেই মা হওয়ার খবরও ঢাকঢোল পিটিয়ে প্রচার করেননি সুরভিন। যখন বোঝা গেছে তিনি গর্ভবতী, তখনই সবাই জানতে পেরেছে। কিন্তু মেয়ের জন্মের খবরটা আর রাখঢাক করে রাখেননি সুরভিন। সামাজিক যোগাযোগের মাধ্যমে অনুরাগীদের জানিয়ে দিয়েছেন।

সুরভিন চাওলার টেলিভিশনে অভিষেক একতা কাপুরের ‘কাঁহি তো হোগা’ সিরিয়ালে অভিনয়ের মাধ্যমে। ‘কসৌটি জিন্দেগি কে’ ও ‘কাজল’-এর মতো টিভি শোতেও অভিনয় করেছেন। ‘হাম তুম শাবানা’র মধ্যে দিয়ে বলিউডে পা রাখেন অভিনেত্রী। ‘হেট স্টোরি ২’, ‘ওয়েলকাম ব্যাক’ ও ‘পার্চড’ সিনেমায় অভিনয়ের পর দর্শকমহলে তুমুল জনপ্রিয় হয়েছিলেন তিনি। সম্প্রতি ‘সেক্রেট গেমস’-এ নজর অল্প একটি দৃশ্যেই দর্শককে চমকে দিয়েছিলেন তিনি।

এ ছাড়াও ‘হক সে’ ও ‘টুয়েন্টিফোর’ নামের টিভি সিরিজে অভিনয় করে প্রশংসা কুড়িয়েছিলেন সুরভিন।

সূত্র: পিঙ্কভিলা

প্রিয় বিনোদন/আজাদ চৌধুরী

আরো পড়ুন