ভিকি কৌশল। ছবি: সংগৃহীত

ভাঙা চোয়াল জোড়া দিতে ভিকির মুখে ১৩টি সেলাই

শামীমা সীমা
সহ সম্পাদক
প্রকাশিত: ২০ এপ্রিল ২০১৯, ১৫:৩৬
আপডেট: ২০ এপ্রিল ২০১৯, ১৫:৩৬

(প্রিয়.কম) নতুন একটি ভৌতিক সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন অভিনেতা ভিকি কৌশল। গুজরাতে ভানু প্রতাপ সিংয়ের ভৌতিক সিনেমায় শুটিং করতে গিয়ে ঘটল বিপত্তি। অ্যাকশনের দৃশ্য করতে গিয়ে আহত হলেন ভিকি। মুখের চোয়ালে গুরুতর আঘাত পেয়েছেন তিনি। ঘটনার পরই তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে ১৩টি সেলাই দিতে হলেঅ তার মুখে।

জানা গেছে, একটি অ্যাকশন দৃশ্যের শুটিংয়ের সময় দৌড়ে একটি দরজা খোলার সময়, সেটি ভেঙে তার ওপরেই পড়ে যায়, এতে তিনি গুরুতর আহত হন। পরে স্থানীয় একটি হাসপাতালে তাকে ভর্তি করা হয় এবং শুক্রবার তাকে মুম্বাইয়ে নিয়ে আসা হয়। যদিও সামাজিক যোগাযোগের মাধ্যমে নিজের দুর্ঘটনাটি নিয়ে কোনো পোস্ট দেননি ভিকি কৌশল।

ভিকি কৌশল। ছবি: সংগৃহীত

ভিকি আহত থাকায় বেশ কয়েক দিনের জন্য শুটিং পিছিয়ে যেতে পারে বলে আশঙ্কা করছেন নির্মাতারা। গত পাঁচ দিন ধরে ভিকি কৌশল গুজরাটে চিত্রগ্রহণ করছেন এবং শেষ দিনেই দুর্ঘটনাটি ঘটেছে। শনিবার চলচ্চিত্রবিষয়ক বিশেষজ্ঞ তরণ আদর্শ টুইট করে জানিয়েছেন, ‘একটি অ্যাকশন দৃশ্যের চিত্রগ্রহণকালে ভিকি কৌশল আহত হয়েছেন। ভিকির চোয়াল ভেঙেছে এবং তার গালে ১৩টি সেলাই পড়েছে।’

চলতি বছরের শুরুতে ভিকির ‘উরি’ বক্স অফিসে সাফল্য পেয়েছিল। সম্প্রতি উরির পরিচালক আদিত্য ধরের সঙ্গে একটি ছবি করছেন। সেই ছবিতে ভিকিকে সুপারহিরোর চরিত্রে দেখা যাবে। এ ছাড়া সুজিত সরকারের ‘উধম সিং’ ও করণ জোহরের ‘তখত’-এর কাজে ব্যস্ত তিনি। এতে রণবীর সিং, আলিয়া ভাট, কারিনা কাপুর খানের সঙ্গে অভিনয় করবেন তিনি।

ভিকি কৌশল সমালোচকদের প্রশংসিত ‘মাসান’ সিনেমায় আত্মপ্রকাশ করেন এবং ‘রামান রাঘভ’, ‘লাভ পার স্কোয়ার ফুট’, ‘রাজি’, ‘সঞ্জু’ এবং ‘মনমরজিয়া’র মতো চলচ্চিত্রে কাজ করেছেন। ভিকি অভিনীত ‘উরি: দ্য সার্জিক্যাল স্ট্রাইক’ ২০১৯ সালের জানুয়ারিতে মুক্তিপ্রাপ্ত তার সর্বোচ্চ লাভ করা চলচ্চিত্র। এখন পর্যন্ত ২০০ কোটি টাকার ব্যবসা করেছে সিনেমাটি।

সূত্র: পিঙ্কভিলা

প্রিয় বিনোদন/আজাদ চৌধুরী

আরো পড়ুন