কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

টেস্ট অভিষেক ক্যাপ পরিহিত নাঈম হাসানের সঙ্গে মুশফিকুর রহিম ও সাকিব আল হাসান। ছবি: সংগৃহীত

ক্ষমা চাইলেন নাঈমের সেই ভক্ত

সৌরভ মাহমুদ
সহ-সম্পাদক
প্রকাশিত: ১৯ এপ্রিল ২০১৯, ১১:৩৫
আপডেট: ১৯ এপ্রিল ২০১৯, ১১:৩৫

(প্রিয়.কম) সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে ক্রিকেটার নাঈম হাসানের নামের একটি পেজ থেকে ব্রাজিলের জনপ্রিয় তারকা ফুটবলার নেইমারকে নিয়ে উপহাস করে পোস্ট দেওয়া হয়েছিল। যার জেরে ভক্ত সমর্থকদের তোপের মুখে পড়েন গত বছরের নভেম্বরে উইন্ডিজের বিপক্ষে টেস্ট অভিষেক ঘটা এই তরুণ ডানহাতি স্পিনার।

নাঈম হাসানের পেজ বলেই সমর্থকরা তুমুল সমালোচনায় মাতেন নাঈমের। বিষয়টি নিয়ে পরবর্তী সময়ে নিজের মূল ফেসবুক পেজ থেকে লিখিত বিবৃতি দেন তরুণ এই ক্রিকেটার। সেখানে ১৮ বছর বয়সী নাঈম জানান, ওই পেজটি ভুয়া।

মাঝে বেশ কদিন কেটে গেছে। এবার জানা গিয়েছে ওই ভুয়া পেজ খুলেছিলেন আলম হোসেন নামের এক নাঈম ভক্ত। ডিসি কাউন্টার টেররিজম ইউনিটের সহায়তায় ওই অতিউৎসাহী পেজের ভক্তের খোঁজ বেরা করা হয়। ১৮ এপ্রিল, বৃহস্পতিবার, নাঈমের অফিশিয়াল পেজ থেকে এক ভিডিও বার্তায় নিজের দোষ স্বীকার করে ক্ষমা চান ওই ভক্ত।

সেখানে আলম বলেছেন, ‘আমি নাঈম হাসানের একজন ভক্ত। এটি (তিনি যে পেজ খুলেছিলেন) নাঈম ভাইয়ের অফিশিয়াল পেজ নয়, আমি বিনা অনুমতিতে খুলেছিলাম। পেজে কয়দিন আগে নেইমারকে নিয়ে পোস্ট শেয়ার করেছিলাম। এতে নাঈম ভাই কোনোভাবেই দায়ী নন। সবার কাছে ক্ষমা প্রার্থনা করছি।’

ভিডিও সংযুক্ত করা পোস্টে নাইম হাসানের অফিসিয়াল পেজে তরুণ এই ক্রিকেটারের পক্ষ থেকে লেখা হয়, ‘যে ব্যক্তি আমার নামে ফেইক ফেইসবুক পেজ খুলে অপপ্রচার চালিয়ে আমার সম্মানহানী করার চেষ্টা করেছিল আমি আমার কথা মতো তার বিরুদ্ধে আইননানুগ ব্যবস্থা নিয়ে অপরাধীকে আইনের আওতায় আনতে সক্ষম হয়েছি। সে লাইভে এসে তার স্বীকারোক্তিমূলক জবানবন্দী দিয়েছে। আশা করি যারা এতদিন আমাকে তার কৃত আপরাধের জন্য ভুল বুঝে এসেছিলেন তাদের ভুল ভেঙেছে। ডি.সি. কাউন্টার টেররিজম ইউনিট-এর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।’

প্রিয় খেলা/রুহুল