কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

ভূমি পেদনেকর। ছবি: সংগৃহীত

প্রচণ্ড গরমে শুটিং, পুড়ে গেল নায়িকার মুখ

শামীমা সীমা
সহ সম্পাদক
প্রকাশিত: ১৮ এপ্রিল ২০১৯, ১৯:৫৬
আপডেট: ১৮ এপ্রিল ২০১৯, ১৯:৫৬

(প্রিয়.কম) শেষ বারের মতো ভূমি পেদনেকরকে পর্দায় দেখা গিয়েছিল ‘টয়লেট এক প্রেম কথা’ সিনেমায়। অক্ষয় কুমারের সঙ্গে অভিনয় করা ভূমি এই মুহূর্তে উত্তর ভারতে শুটিং করছেন ‘সান্ড কি আঁখ’ সিনেমায়। বৃদ্ধার ভূমিকায় অভিনয় করতে গিয়ে ভারী মেকআপ নিতে হচ্ছে তাকে। সেই সঙ্গে প্রচণ্ড গরম। ফলাফল, ফোসকা পড়ে মুখ পুড়ল ভূমির।

ভূমি পেদনেকর। ছবি: সংগৃহীত

৮৭ বছর বয়সী চান্দ্রো তোমার এবং তার বোন ৮২ বছরের প্রকাশি তোমার দেশের দুই প্রবীণতম শার্প শ্যুটার। তাদের জীবনের ওপর ভিত্তি করে তৈরি হয়েছে ‘সান্ড কি আঁখ’ সিনেমা। প্রধান ভূমিকায় তাপসী পান্নু এবং ভূমি পেদনেকর।

মঙ্গলবারই মুক্তি পেয়েছে এর পোস্টার। ঘাঘরা ও কুর্তা পরা বৃদ্ধা তাপসী এবং ভূমির হাতে বন্দুক দেখা গেছে সেই পোস্টারে। এক দিনের মাথায় সামনে এলো অন্য এক ছবি।

সিনেমার পোস্টারে তাপসী পান্নু ও ভূমি পেদনেকর। ছবি: সংগৃহীত

জোর কদমে চলছে সিনেমার শুটিং। কিন্তু প্রবল গরমের মধ্যে শুটিং করার ফল ভুগতে হলো ভূমিকে। তার সারা মুখে ফোসকা পড়ে গেছে। তবে এর জন্যে বিন্দুমাত্র দমে যাননি ভূমি। বরং মুখে ফোসকার সেই ছবিও তিনি সামাজিক যোগাযোগের মাধ্যমে শেয়ার করেছেন। সেই সঙ্গে লিখেছেন, ‘এই হচ্ছে আমার লড়াইয়ের প্রমাণ!’ এই ফোসকাতে আপাতত শুধু অ্যালোভেরা লাগাচ্ছেন ভূমি, তাও জানালেন ভক্তদের।

সূত্র: হিন্দুস্তান টাইমস

প্রিয় বিনোদন/আজাদ চৌধুরী