ফাফ ডু প্লেসি। ছবি: সংগৃহীত

এই ক্যাচও ধরা সম্ভব! (ভিডিও)

সৌরভ মাহমুদ
সহ-সম্পাদক
প্রকাশিত: ১৬ এপ্রিল ২০১৯, ১০:২৬
আপডেট: ১৬ এপ্রিল ২০১৯, ১০:২৬

(প্রিয়.কম) কলকাতা নাইট রাইডার্স বনাম চেন্নাই সুপার কিংস ম্যাচের ঘটনা। ইনিংসের ১১তম ওভারের খেলা চলছিল। বল হাতে আক্রমণে ছিলেন চেন্নাই সুপার কিংসের ইমরান তাহির। ওভারের দ্বিতীয় বলেই প্রোটিয়া এই লেগ স্পিনার সাজঘরে ফেরান নীতিশ রানাকে। এরপর ক্রিজে আসেন রবিন উথাপ্পা

ওভারের চতুর্থ বলটি ঠিক যেভাবে খেলতে চেয়েছিলেন, সেভাবে পারেননি পাঁচ নম্বরে নামা উথাপ্পা। ব্যাটে লেগে বল সোজা উপরে ওঠে যায়। তখন লং অফে দাঁড়ানো ফাফ ডু প্লেসি ২৫-৩০ গজ দৌড়ে এসে ডাইভ দেন। শুধু তাই নয়, ফুল স্ট্রেচ করে অবিশ্বাস্যভাবে বলটি তালুবন্দীও করে ফেলেন এই প্রোটিয়া তারকা।

বলের ঠিক নিচেই ডু প্লেসিসের হাতটি চলে গিয়েছিল। মাটি স্পর্শ করার সুযোগই ছিল না। তবে লুফে নিয়েছেন ম্যাজিক্যাল ক্যাচটি। ব্যাটসম্যান রবিন উত্থাপা বিস্ময়ভরা চোখে তাকিয়ে থাকেন। কলকাতার এই তারকা অনুমানও করতে পারেননি এই ক্যাচও ধরা সম্ভব!

ভিডিওতে দেখুন অবিশ্বাস্য ক্যাচটি-

ডু প্লেসিসের এই ক্যাচ যেন দুর্দান্ত চেন্নাই সুপার কিংসের পারফর্মেন্সের প্রতিচ্ছবি। এদিন কলকাতা নাইট রাইডার্সকে ৫ উইকেটে হারিয়েছে মহেন্দ্র সিং ধোনির দল। এই নিয়ে চলতি লিগে দুই বার চেন্নাই হারাল কলকাতাকে। টানা ৪ ম্যাচ জয়ের সুবাদে চেন্নাই পয়েন্ট টেবিলের শীর্ষেই অবস্থান করছে। ৮ ম্যাচের ৭টিতেই জিতেছে তারা।

প্রিয় খেলা/আশরাফ

আরো পড়ুন