পরীমনির সেলফিতে নির্মাতা মোস্তফা কামাল রাজ ও মিশু সাব্বির। ছবি: সংগৃহীত

ব্যাচেলরের সঙ্গে কী করছেন বিবাহিতরা

মিঠু হালদার
নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১৫ এপ্রিল ২০১৯, ১৪:৩১
আপডেট: ১৫ এপ্রিল ২০১৯, ১৪:৩১

(প্রিয়.কম) সময়ের অন্যতম আলোচিত নায়িকা পরীমনির তোলা একটি সেলফি নির্মাতা মুহাম্মদ মোস্তফা কামাল রাজ সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে পোস্ট করেছেন। সঙ্গে জুড়ে দিয়েছেন হ্যাশট্যাগ বৈশাখী আড্ডা। একই ফ্রেমে রয়েছেন ছোট পর্দার অভিনেতা মিশু সাব্বির। 

তাই শোবিজের কেউ কেউ বলছেন, পরীমনির এক ক্লিকে বন্দী হয়েছেন ‘অ্যালিজিবল ব্যাচেলর’—এর সঙ্গে বিবাহিতরা।

অভিনেতা মিশু সাব্বির অনেকদিন আগেই বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন। আর ঢাকাই সিনেমার নায়িকা পরীমনি গত ভালোবাসা দিবসে বাগদান সেরে নিয়েছেন। কিন্তু রাজ ঢাকার চলচ্চিত্র ও নাটক নির্মাতাদের মধ্যে ‘অ্যালিজিবল ব্যাচেলর’।

এ বিষয়ে কথা হয় মুহাম্মদ মোস্তফা কামাল রাজের সঙ্গে। তিনি প্রিয়.কমকে বলেন, ‘এটা বৈশাখের আড্ডা ছিল। হঠাৎ করেই আমাদের একটা জায়গায় দেখা হয়ে গেছে। এই আর কি। সময়গুলো বেশ দারুণ কেটেছে। অন্য কোনো বিষয় ছিল না।’

তবে কী কোনো কাজের বিষয়ে আলোচনার জন্যই এ বিশেষ দিনটি বেছে নেওয়া? এমন প্রশ্নের উত্তরে রাজ বলেন, ‘কাজের কোনো বিষয়ে আলাপ ছিল না। শুধুই আড্ডা ছিল। তবে আমি আমার পরবর্তী সিনেমা নির্মাণের প্রস্তুতি নিতে শুরু করেছি।’

নতুন বছরে পুরনো সব জীর্ণতা মুছে যাবে, এই প্রত্যাশা নিয়ে ১৪২৬ সনকে বরণ করে নিয়েছে বাংলাদেশ।

পরীমনি বর্তমানে তার ‘বিশ্বসুন্দরী’ ছবির কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন। ছবিটিতে জুটি বাঁধছেন জনপ্রিয় নায়ক সিয়াম আহমেদের সঙ্গে। ছবিটি নির্মাণ করবেন চয়নিকা চৌধুরী। অন্যদিকে মিশু সাব্বির ব্যস্ত রয়েছেন নাটকের কাজ নিয়ে।

একই পোস্টে রাজ আর দুটি ছবি যোগ করে দিয়েছেন। এই আড্ডায় আরও ছিলেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী শবনম ফারিয়া ও তার স্বামী হারুনুর রশীদ অপু।

প্রিয় বিনোদন/রিমন

আরো পড়ুন