পরীমনি। ছবি: সংগৃহীত

পরীমনি ভাবেন, সৌন্দর্যের জন্য ফ্যাশন নয়

নিজস্ব প্রতিবেদক
প্রিয়.কম
প্রকাশিত: ১৪ এপ্রিল ২০১৯, ১৪:১০
আপডেট: ১৪ এপ্রিল ২০১৯, ১৪:১০

(প্রিয়.কম) মানুষের বাহিক্য সৌন্দর্য তার ফ্যাশনে নয়, এটি তার ভালো আচরণের মধ্য দিয়েই প্রকাশ পায়। এমনটাই মনে করেন বাংলা চলচ্চিত্রের এই সময়ের অন্যতম আলোচিত নায়িকা পরীমনি

অনেকটা সময় ধরে চলচ্চিত্রের সঙ্গে জড়িত থাকলেও, সম্প্রতি তিনি চলচ্চিত্রে নিজের অবস্থান আরও বেশি পোক্ত করার জন্য মনোযোগী হয়েছেন। কারণ চলচ্চিত্র বাছাইয়ের ক্ষেত্রে আগের থেকে কয়েক গুণ বেশি সচেতন হয়েছেন এ নায়িকা।

হালের এই নায়িকা সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ অ্যাকটিভ। সময় পেলেই রোজকার জীবনের ছবি, ভিডিও বা মনের কথা লিখে ভক্তদের সঙ্গে শেয়ার করেন। সেদিন যেমন ফেসবুকে দেওয়া এক স্ট্যটাসে এই নায়িকা তার জীবন নিয়ে গভীর উপলব্দির কথা তুলে ধরেছেন। পরীর এ স্ট্যটাসের নিচে এসে অনেকেই সহমত ও পাশাপাশি কেউ কেউ ভিন্নমতও পোষণ করেছেন।

পরীমনি তার ওই স্ট্যটাসে লিখেছেন, ‘তুমি কি চাও সে ব্যাপারে নিশ্চিত হও এবং নিজের প্রসঙ্গেও নিশ্চিত হওয়া প্রয়োজন। সৌন্দর্যের জন্য ফ্যাশন নয়, এটি সম্পূর্ণ ভালো আচরণের উপর নির্ভর করে। তোমার শুধু নিজের উপর বিশ্বাস রাখা দরকার। শক্ত হও...।’

সম্প্রতি পরীমনি ‘বিশ্বসুন্দরী’ নামে নতুন একটি ছবিতে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন। ছবিটিতে জুটি বাঁধছেন জনপ্রিয় নায়ক সিয়াম আহমেদের সঙ্গে। নির্মাণ করবেন চয়নিকা চৌধুরী। এ ছবির মধ্য দিয়েই প্রথমবারের মতো জুটি বাঁধছেন সময়ের আলোচিত এ নায়ক-নায়িকা।

প্রিয় বিনোদন/রুহুল

আরো পড়ুন