কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

আলিয়া ভাট। ছবি: সংগৃহীত

কপিলের শোতে অপমান করা হলো আলিয়াকে!

শামীমা সীমা
সহ সম্পাদক
প্রকাশিত: ১২ এপ্রিল ২০১৯, ১৪:০৯
আপডেট: ১২ এপ্রিল ২০১৯, ১৪:০৯

(প্রিয়.কম) আগামী ১৭ এপ্রিল মুক্তি পাচ্ছে করণ জোহর প্রযোজিত তারকাবহুল সিনেমা ‘কলঙ্ক’। অভিষেক বর্মণের পরিচালনায় এতে অভিনয় করেছেন বরুণ ধাওয়ান, আলিয়া ভাট, আদিত্য রয় কাপুর, সোনাক্ষী সিনহা, মাধুরী দীক্ষিত এবং সঞ্জয় দত্ত। সম্প্রতি সিনেমাটির প্রচারে কপিল শর্মার শোতে পৌঁছে যান বরুণ, আলিয়া, সোনাক্ষী এবং আদিত্য। সেখানেই রসিকতার ছলে নাকি অপমান করা হয়েছে আলিয়াকে।

ভারতীয় গণমাধ্যমে প্রকাশিত খবরে জানানো হয়েছে, শোয়ের খ্যাতিমান কমেডিয়ান কিকু শারদা আলিয়াকে অপমান করেছেন। কিকুর কিছু কৌতুকে মনোক্ষুণ্ণ হয়েছেন আলিয়া। আর কপিলের শোয়ে নাকি তার রসিকতা শুনে খুব রাগ করেছেন আলিয়া। শোয়ের বেশ কিছু রসিকতা নাকি অভিনেত্রীর অবাঞ্ছিত, অপ্রয়োজনীয় এবং অপমানজনক মনে হয়েছে।

কিকু শারদার রসিকতায় রেগে গিয়েছেন আলিয়া ভাট। ছবি: সংগৃহীত

শো চলাকালীন কিকু অভিনেত্রীকে জিজ্ঞেস করেন, ‘স্কুটার কীভাবে স্টার্ট দেওয়া হয়?’ আলিয়ার উত্তর ঠিকঠাক না পেয়ে কিকু নিজেই দিয়ে দেন উত্তরটা, ‘ভাট, ভাট, ভাট।’ এরপর তিনি আলিয়ার দিকে প্রশ্ন রাখেন, ‘আচ্ছা, আপনার বাবা মহেশ ভাট কি কনস্ট্রাকশনের ব্যবসা করেন?’ উত্তরে আলিয়া ‘না’ বলায় কিকু প্রশ্ন করেন, ‘তাহলে তিনি এ রকম “ফুটপাথ”, “সড়ক” শিরোনামের সিনেমা কেন বানান?’ আর তাই আলিয়ার রোষানলে পড়েছেন কপিলের শোয়ের অন্যতম সদস্য কিকু শারদা।

এই অভিযোগ অস্বীকার করলেন কিকু শারদা। এসব অভিযোগ মানতে নারাজ কিকুর দাবি, আলিয়ার ব্যাপারে এই রটনা মোটেই সত্যি নয়। আলিয়াকে শোয়ে দেখে মোটেই মনে হয়নি যে তিনি রেগে গিয়েছেন বা তার করা রসিকতায় তিনি দুঃখ পেয়েছেন বা তার খারাপ লেগেছে। বরং শোয়ে আলিয়াকে বেশ উচ্ছ্বসিতই দেখা গেছে। রীতিমতো উপভোগ করেছেন এসব কমেডি।

কপিল শর্মার শোতে ‘কলঙ্ক’ সিনেমার সদস্যরা। ছবি: সংগৃহীত

গণমাধ্যমে কিকু শারদা বলেন, ‘এটা রটনা ছাড়া আর কিছুই নয়। কীভাবে কোথায় এই সব গুজবের উৎপত্তি হলো, আমার জানা নেই। তবে কেউ কপিল শর্মা শোয়ের ওই পর্বটি দেখলে নিজেরাই বুঝে যাবেন যে শোয়ে এসে আলিয়া তার “কলঙ্ক” টিমের সঙ্গে কতটা উপভোগ করেছেন আমাদের কমেডি। আলিয়া বেশ হাসি-খুশি এবং মজার মানুষ। তাই এ ধরনের কোনো অভিযোগ মানতে নারাজ আমি।’

‘কলঙ্ক’-এর পর আলিয়াকে দেখা যাবে অয়ন মুখার্জির ‘ব্রহ্মাস্ত্র’-তে, যেখানে এই প্রথম বারের জন্য বড় পর্দায় রোমান্স করেছেন রণবীর কাপুর এবং আলিয়া। এ ছাড়া করণ জোহরের ‘তখত’, এসএস রাজামৌলির ‘আরআরআর’ এবং সঞ্জয়লীলা বানশালির ‘ইনশাআল্লাহ’র মতো একগুচ্ছ বড় প্রোজেক্ট রয়েছে এই মুহূর্তে তার হাতে।

সূত্র: পিঙ্কভিলা

প্রিয় বিনোদন/আজাদ চৌধুরী