স্বামী ও দত্তক কন্যা নিশা ওয়েবারের সঙ্গে সানি লিওন। ছবি: সংগৃহীত

স্বামী ও দত্তক কন্যা নিশার সঙ্গে সানির বিবাহবার্ষিকী পালন

শামীমা সীমা
সহ সম্পাদক
প্রকাশিত: ১১ এপ্রিল ২০১৯, ২১:১৯
আপডেট: ১১ এপ্রিল ২০১৯, ২১:১৯

(প্রিয়.কম) ২০১১ সালে সানি লিওন বিয়ে করেন ড্যানিয়াল ওয়েবারকে। আট বছর কাটিয়ে ফেললেন তারা একসঙ্গে। আজ তাদের বিবাহবার্ষিকী। সানি তার বিবাহবার্ষিকীতে কেক কাটলেন স্বামী ও দত্তক কন্যা নিশা ওয়েবারকে নিয়ে। তারপর তিনি সেই ছবি শেয়ার করলেন সামাজিক যোগাযোগের মাধ্যম ইনস্টাগ্রামে। জানালেন, এই দিনে সবচেয়ে স্পেশাল ছিল তাদের বিবাহবার্ষিকীর জন্য তৈরি করা কেকটি। কারণ সেটা তৈরি করেছিল তাদের তিন বছরের মেয়ে নিশা কৌর ওয়েবার।

সানি তার বিবাহবার্ষিকীতে কেক কাটলেন স্বামী ও দত্তক কন্যা নিশা ওয়েবারকে নিয়ে। ছবি: সংগৃহীত

বুধবার সানি এবং ড্যানিয়েল ওয়েবার নিজেদের বিবাহবার্ষিকী উদযাপন করেন। সেই অনুষ্ঠানের বেশ কিছু ছবি নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে শেয়ার করেন সানি। ছবি দেখেই বোঝা যাচ্ছে তাদের উদযাপন অনুষ্ঠান ছিল একেবারেই ঘরোয়া। কেক কাটার মুহূর্তের ছবি শেয়ার করে ড্যানিয়েলকে উদ্দেশ করে সানি লিখেছেন, ‘বিবাহবার্ষিকীর অনেক শুভেচ্ছা ড্যানিয়েল ওয়েবার। তুমি আমার জীবনের সবচেয়ে প্রিয় একটি অঙ্গ, সবচেয়ে ভালো বন্ধু, সবচেয়ে ভালো প্রেমিক, সবচেয়ে ভালো স্বামী। তুমি আমার সন্তানদের সবচেয়ে ভালো বাবা।’

স্বামী ও দত্তক কন্যা নিশা ওয়েবারের সঙ্গে সানি লিওন। ছবি: সংগৃহীত

এর আগে সানির আরও দুজনের সঙ্গে প্রেম ছিল। কিন্তু সেগুলো টেকেনি। সানির জীবনে ড্যানিয়াল আসার পর থেকে পুরো বদলে যায় তার জীবন। পর্ন সিনেমা করার সময় সানি সবসময় তার স্বামীর সঙ্গেই কাজ করেছেন। এরপর নীল সিনেমার জগৎ ছেড়ে স্বাভাবিক জীবনে ফিরেছেন সানি। প্রতিষ্ঠিত হয়েছেন বলিউড সিনেমায়। বলিউডে আসার পর থেকে সানি বুঝিয়ে দিয়েছেন তিনি কতটা দক্ষ অভিনেত্রী এবং তিনি যে একজন ভালো মনের মানুষ তাও প্রমাণ করেছেন। মনের জোর আর সাহসের জন্যই সানি তার জীবনযুদ্ধে আজ জয়ী।

স্বামী ও তিন সন্তানের সঙ্গে সানি লিওন। ছবি: সংগৃহীত

২০১৭ সালে সানি লিওন এবং ড্যানিয়েল ওয়েবার নিশাকে দত্তক নেন। এ ছাড়াও সারোগেসির মাধ্যমে তাদের আরও দুই ছেলে জন্মায়—তাদের নাম নোয়াহ এবং আসের।

রিয়েলিটি শো ‘বিগ বস সিজন ফাইভ’-এর মাধ্যমে ভারতীয় বিনোদন জগতে পা রাখেন সানি লিওন। তিনি ‘জিসম ২’, ‘রাগিনী এমএমএস ২’, ‘এক পহেলি লীলা’ সিনেমায় অভিনয় করেছেন।

সানি লিওনকে শেষ বার দেখা গিয়েছে ‘করণজিৎ কৌর: দ্য আনটোল্ড স্টোরি অব সানি লিওন’ ওয়েব সিরিজে।

সূত্র: হিন্দুস্তান টাইমস

প্রিয় বিনোদন/আজাদ চৌধুরী

আরো পড়ুন