হেলবয়। ছবি: সংগৃহীত

স্টার সিনেপ্লেক্সে ‘হেলবয়’

প্রিয় ডেস্ক
ডেস্ক রিপোর্ট
প্রকাশিত: ১০ এপ্রিল ২০১৯, ১৫:৫০
আপডেট: ১০ এপ্রিল ২০১৯, ১৫:৫০

(প্রিয়.কম) ১২ এপ্রিল আন্তর্জাকিভাবে মুক্তি পাচ্ছে ডার্ক হর্স কমিকস চরিত্র হেলবয় অবলম্বনে নির্মিত সুপার হিরো ছবি ‘হেলবয়’। একই দিনে ঢাকার স্টার সিনেপ্লেক্সেও মুক্তি পাবে ছবিটি।

১০ এপ্রিল, বুধবার বিকেলে রাজধানীর বসুন্ধরা সিটির স্টার সিনেপ্লেক্সের গণমাধ্যম ও বিপণন বিভাগের জ্যেষ্ঠ ব্যবস্থাপক মেজবাহ উদ্দিনের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

নেইল মার্শালের পরিচালনায় ‘হেলবয়’ ছবির নাম ভূমিকায় অভিনয় করেছেন ডেভিড হার্বার। ব্লাড কুইন নিমুর চরিত্রে অভিনয় করেছেন মিয়া জভোভিচ। এ ছাড়া ছবিটির অন্যান চরিত্রে অভিনয় করেছেন ইয়ান ম্যাকশেন, শাশা লেন ও পেনোলিপ মিশেল ও ডেভিড ডি কিম।

হেলবয় সিরিজের তৃতীয় সিনেমা এটি। কমিক বই ‘ডার্কনেস কলস’, ‘দ্য ওয়াইল্ড হান্ট’ ও ‘দ্য স্ট্রম অ্যান্ড দ্য ফারি’ অবলম্বনে ‘হেলবয়’ সিরিজের তৃতীয় সিনেমাটির চিত্রনাট্য তৈরি করা হয়েছে।

চলচ্চিত্রটিতে ব্লাড কুইন নিমুসি চরিত্রে অভিনয় করেছেন হলিউডের বিখ্যাত অভিনেত্রী, মডেল ও গায়িকা মিলা জোভোভিচ। সিনেমায় ব্লাড কুইনের চরিত্রটি বেশ গুরুত্ব পেয়েছে।

এ প্রসঙ্গে অভিনেত্রী মিলা জোভোভিচ বলেন, ‘হেলবয়ের সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্ক রাখা নিমুয়ি চরিত্রটি মূলত আন্ডারওয়ার্ল্ডের রানীর, যে সকল দানবের মা হলেও পৃথিবীটাকে সুন্দর, সমৃদ্ধ ও সৌহাদ্যপূর্ণ রাখতে সদা সচেষ্ট। এ চরিত্রে অভিনয় করার অভিজ্ঞতা সত্যিই দারুণ ছিল।’

সংবাদ বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়েছে, অলৌকিক এবং লৌকিক ঘটনাসমূহের মাঝে আটকে পড়া হেলবয়কে দেখা যাবে এই ছবিতে।

প্রিয় বিনোদন/আশরাফ

আরো পড়ুন