শাহরুখ খান। ছবি: সংগৃহীত

আবেদনময় চরিত্রে পরবর্তী সিনেমায় শাহরুখ

শামীমা সীমা
সহ সম্পাদক
প্রকাশিত: ০৭ এপ্রিল ২০১৯, ২২:০১
আপডেট: ০৭ এপ্রিল ২০১৯, ২২:০১

(প্রিয়.কম) গত বছরের শেষে বড়দিনকে সামনে রেখে মুক্তি দেওয়া হয় শাহরুখ খানের সিনেমা ‘জিরো’। ক্যাটরিনা কাইফ ও আনুশকা শর্মা অভিনীত শাহরুখের সিনেমাটি বক্স অফিসে মুখ থুবড়ে পড়ে। এরপর কথা ছিল, ভারতের প্রথম মহাকাশচারী রাকেশ শর্মার বায়োপিকে নাম ভূমিকায় অভিনয় করবেন শাহরুখ। কিন্তু ব্যর্থতার ভয়ে সিনেমাটি থেকে বেরিয়ে আসেন তিনি। এরপর আর কোনো সিনেমায় চুক্তিবদ্ধ হননি শাহরুখ।

শাহরুখের ব্যর্থতায় সমালোচকরা বলেছেন, শাহরুখের আবেদন ফুরিয়ে গিয়েছে। অনেকেরই দাবি, বলিউডে খান সাম্রাজ্যের পতন ঘটেছে। কিন্তু তাতেও হাল ছাড়তে রাজি নন বলিউড বাদশাহ। বলিউডে ক্রমেই পিছিয়ে পড়তে থাকা শাহরুখের সময় যে ফুরিয়ে যায়নি, তার প্রমাণ দিতে মরিয়া শাহরুখ সাম্প্রতিক এক সাক্ষাৎকারে বলেন, ‘আমার পরবর্তী চরিত্রটি আবেদনময় হতে চলেছে আমার সর্বশেষ চরিত্রের মতোই। আমার পরবর্তী চরিত্রটি আপনারা যতটা চান,ততটাই আবেদনময় হয়ে উঠবে’।

বিবিসিকে দেওয়া এক সাক্ষাৎকারে এমনই দাবি করেন শাহরুখ। শাহরুখের ‘জিরো’ যেভাবে বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছে, তাতে রীতিমত হতাশ তার দর্শকরা। তবে সেখান থেকেও ঘুরে দাঁড়ানোর বার্তা দিয়েছেন তাদের প্রিয় কিং খান।

সূত্র: ডিএনএ

প্রিয় বিনোদন/কামরুল