কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

ক্রিস গেইলের সঙ্গে পাঞ্জাবের অন্যতম কর্ণধার ও বলিউড অভিনেত্রী প্রীতি জিনতা। ছবি: সংগৃহীত

গেইলকে পছন্দের কারণ জানালেন প্রীতি জিনতা

মুশাহিদ মিশু
Writer
প্রকাশিত: ০৭ এপ্রিল ২০১৯, ১৫:৩২
আপডেট: ০৭ এপ্রিল ২০১৯, ১৫:৩২

(প্রিয়.কম) কিংস ইলেভেন পাঞ্জাব ও ক্রিস গেইলের একসঙ্গে পথচলা শুরু ২০১৮ সাল থেকে। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) সর্বশেষ আসরের নিলামে দল না পাওয়া গেইলকে দুই কোটি রুপিতে দলে ভেড়ায় পাঞ্জাব। টুর্নামেন্টের দ্বাদশ আসরেও পাঞ্জাবের জার্সিতে খেলছেন উইন্ডিজের এই ব্যাটিং দানব। এরই মধ্যে গেইলকে মনে ধরেছে পাঞ্জাবের অন্যতম কর্ণধার ও বলিউড অভিনেত্রী প্রীতি জিনতার।

সম্প্রতি এক সাক্ষাৎকারে এমনটা জানিয়েছেন প্রীতি জিনতা। সেখানে প্রীতি জিনতার পছন্দের ক্রিকেটারের নাম জানতে চাওয়া হলে গেইলের নাম বলেন তিনি। এ সময় গেইলকে পছন্দ করার কারণটাও জানিয়েছেন বলিউডের এই অভিনেত্রী।

এ প্রসঙ্গে তিনি বলেন, ‘আমার সবচেয়ে পছন্দের ক্রিস গেইল। যেভাবে ও চলে, যেভাবে খেলে, দলের তরুণদের সঙ্গে যে ভাবে মেশে, সেটা একজন সুপারস্টারের পক্ষেই সম্ভব। গেইল সত্যিকারের একজন সুপারস্টার। ভীষণ বিনয়ী। সব সময়ই রুটিন মেনে চলে। একই সঙ্গে ভীষণ মজার মানুষ।’

আইপিএলের এবারের আসরের শুরু থেকে ভালো খেলছে পাঞ্জাব। পাঁচ ম্যাচের মধ্যে তিনটিতে জয় তুলে নিয়েছে তারা। তিন জয়ে ছয় পয়েন্ট নিয়ে তালিকার পঞ্চম অবস্থানে রয়েছে প্রীতি জিনতার দল। এবারের আসরে পাঞ্জাবের লক্ষ্য মূলত শিরোপা জয়।

দ্বাদশ আসর নিয়ে নিজেদের লক্ষ্যের কথা জানিয়ে প্রীতি বলেন, ‘আমরা এবার ট্রফিটা জিততে চাই। বিশেষ করে আমাদের পাঞ্জাবের সমর্থকদের জন্য। যেখানকার মানুষদের মন খুবই বড়। আমাদের সমর্থকদের এটা পাওনা। আশা করছি, এবারের ট্রফিটা আমরা জিতব।’

প্রিয় খেলা/রুহুল