কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

প্রিয়াঙ্কা চোপড়া। ছবি: সংগৃহীত

প্রিয়াঙ্কার সঙ্গে কাজ করার সুযোগ

শামীমা সীমা
সহ সম্পাদক
প্রকাশিত: ০৬ এপ্রিল ২০১৯, ১৪:১৯
আপডেট: ০৬ এপ্রিল ২০১৯, ১৪:১৯

(প্রিয়.কম) আন্তর্জাতিক তারকা হিসেবে খ্যাত অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া নিজের জন্য একজন মার্কেটিং অ্যাসিস্ট্যান্ট খুঁজছেন। তার আগামী সিনেমা ‘দ্য স্কাই ইজ পিংক’-এর জন্য সহকারী প্রয়োজন তার। সে জন্য প্রিয়াঙ্কা তার ডেটিং অ্যাপ বাম্বল-এর প্রোফেশনাল নেটওয়ার্কিং সাইট বাম্বল বিজ-এ চাকরির বিজ্ঞাপন দিলেন।

শুধু এই নয়, প্রিয়াঙ্কা একই সঙ্গে তার মার্কিন যুক্তরাষ্ট্রে অবস্থিত প্রযোজনা সংস্থা পার্পল পেবেল প্রোডাকশনসের জন্যও একজন প্রোডাকশন ইন্টার্ন খুঁজছেন। আপনার যদি প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে কাজ করার ইচ্ছে থাকে, তবে সেই সময় কিন্তু হাতের নাগালে। প্রোফেশনাল নেটওয়ার্কিং সাইট বাম্বল বিজে প্রিয়াঙ্কার সহকারী পদে আবেদন করতে পারেন আপনিও।

প্রিয়াঙ্কা চোপড়া। ছবি: সংগৃহীত

যারা ইচ্ছুক এই কাজে তারা বাম্বল বিজ-এর মাধ্যমে প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে যোগাযোগ করতে পারেন। প্রিয়াঙ্কার টিম প্রয়োজনীয়দের শর্টলিস্টের দায়িত্বে রয়েছে। আগামী কয়েক সপ্তাহের মধ্যেই শুরু হবে এই কাজ।

এই প্রসঙ্গে বাম্বল-এর পার্টনার-ইনভেস্টর প্রিয়াঙ্কা বলেছেন, ‘এ কারণেই বাম্বল একটা অসাধারণ আইডিয়া। এর মাধ্যমে নির্দিষ্ট করে আপনার যা প্রয়োজন, আপনি তার খোঁজ করতে পারবেন। আমি যখনই ভাবলাম আমার দলে এই প্রোফাইলের একজনকে দরকার, তখনই আমি বাম্বল বিজকে কাজে লাগানোর কথা ভাবলাম।’

প্রিয় বিনোদন/আজাদ চৌধুরী