কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

রোহিত-যুবরাজ-হার্দিকদের দেখে আবেগাপ্লুত রাতলম থেকে আসা অভিষেক ও সাক্ষ্মী। ছবি: সংগৃহীত

মধ্যপ্রদেশ থেকে মুম্বাইয়ের ড্রেসিং রুম, আবেগে কাঁদলেন দুই ভাই-বোন (ভিডিও)

মুশাহিদ মিশু
Writer
প্রকাশিত: ০৫ এপ্রিল ২০১৯, ১৯:২১
আপডেট: ০৫ এপ্রিল ২০১৯, ১৯:২১

(প্রিয়.কম) মধ্যপ্রদেশের একটি ছোট্ট শহর রাতলম। রাতলম থেকে মুম্বাইয়ের দূরত্ব ৬৬০ কিলোমিটার। সড়ক পথে এই দূরত্ব পাড়ি দিতে সময় লাগে প্রায় ১৩ ঘণ্টা। সেই দীর্ঘ পথটাও পাড়ি দিয়েছেন রাতলমের দুই তরুণ-তরুণী। চলমান ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) মুম্বাই ইন্ডিয়ান্সকে সমর্থন জানাতে রাতলম থেকে মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে হাজির হন তারা।

মুম্বাইয়ের সমর্থনে ওয়াংখেড়ে স্টেডিয়ামে উপস্থিত হওয়া ওই দুই তরুণ-তরুণীর নাম অভিষেক বোরানা ও সাক্ষ্মী বোরানা। সম্পর্কে তারা ভাই-বোন। মূলত মুম্বাই ইন্ডিয়ান্সের একটি কনটেস্টে বিজয়ী হওয়ায় গ্যালারিতে বসে একটি ম্যাচ উপভোগ করার সুযোগ পান তারা। তারই অংশ হিসেবে চেন্নাই সুপার কিংসের বিপক্ষে মুম্বাইয়ের ম্যাচটি দেখতে স্টেডিয়ামে উপস্থিত হন তারা।

এখানেই শেষ নয়; ম্যাচ শেষে মুম্বাইয়ের ড্রেসিং রুম পর্যন্ত যাওয়ার সুযোগ পান অভিষেক-সাক্ষ্মী। ড্রেসিং রুমে যুবরাজ সিং, রোহিত শর্মা, হার্দিক পান্ডেদের দেখে রীতিমতো কেঁদে ফেলেন তারা। মুম্বাই ইন্ডিয়ান্সের কর্ণধার নীতা আম্বানি এগিয়ে এসে তাদের কান্না থামান।

কান্না থামিয়ে তাদের হাতে মুম্বাইয়ের দুটি প্র্যাকটিস কিট তুলে দেন নীতা আম্বানি। শুধু তা-ই নয়, নিজের একটি ব্যাট তাদের উপহার দেন মুম্বাইয়ের অধিনায়ক রোহিত শর্মা। এ সময় নীতা আম্বানির ছেলে আকাশ আম্বানীও সেখানে উপস্থিত ছিলেন।

প্রিয় খেলা/আজাদ চৌধুরী