কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

নিজের মোমের মূর্তির সঙ্গে করণ জোহর। ছবি: সংগৃহীত

মাদাম তুসোয় সেলফি তুলছেন মোমের করণ জোহর

শামীমা সীমা
সহ সম্পাদক
প্রকাশিত: ০৪ এপ্রিল ২০১৯, ১৯:৩১
আপডেট: ০৪ এপ্রিল ২০১৯, ১৯:৩১

(প্রিয়.কম) সম্প্রতি লন্ডনের মাদাম তুসো জাদুঘরে নিজের মোমের মূর্তি উদ্বোধন করলেন দীপিকা পাডুকোন। এবার তারই রেশ টেনে সিঙ্গাপুরের মাদাম তুসোয় নিজের মোমের মূর্তি উদ্বোধন করলেন প্রযোজক-পরিচালক করণ জোহর প্রথম ভারতীয় চলচ্চিত্র নির্মাতা হিসেবে করণ জোহর ঠাঁই পেলেন মাদাম তুসোয়।

এদিন সঙ্গে ছিলেন করণের মা হিরু যশ জোহর ও তার পরিবার। মোমের মূর্তিতে করণ জোহরকে দেখা যায় হাতে মোবাইল ফোন নিয়ে সেলফি তুলতে। ঠিক তার পেছনেই মাকে নিয়ে গিয়ে দাঁড়ালেন পরিচালক নিজে। মূর্তি উদ্বোধনের পরেই তার সেই ছবি সামাজিক যোগাযোগের মাধ্যমে শেয়ার করল করণের ধর্ম প্রোডাকশন। সেই পোস্টে কাজল, শ্বেতা বচ্চন নন্দা অভিনন্দন জানিয়েছেন নির্মাতাকে।

নিজের মোমের মূর্তির সঙ্গে করণ জোহর ও তার পুরো পরিবার। ছবি: সংগৃহীত

এ ছাড়া ইনস্টাগ্রামে করণ জোহরকে অভিনন্দন জানিয়েছেন মালাইকা আরোরা, ফারাহ খান, মনীষা কৈরালা, পুনীত মালহোত্রা, সোফি চৌধুরী, ভাবনা পান্ডেসহ আরও অনেকে। এর আগে, অভিষেক বচ্চন টুইটারে করণকে অভিনন্দন জানিয়ে লিখেছিলেন, ‘এটা খুবই চমৎকার। তোমাকে অনেকে অভিনন্দন। তুমি এর যোগ্য।’

সিঙ্গাপুরে মাদাম তুসো জাদুঘরে করণ জোহর ভারতীয় চলচ্চিত্র উদযাপনের জন্য উৎসর্গিত একটি নতুন আঙ্গিনারও উদ্বোধন করেন। সংবাদ সংস্থা আইএএনএস জানিয়েছে, ২৫০০ বর্গমিটার জুড়ে ওই এলাকায় দর্শকরা ভারতীয় তারকাদের মোমের মূর্তির সঙ্গে পছন্দের গানে নাচ এবং অভিনয়ও করতে পারেন।

করণ জোহর ছাড়াও মাদাম তুসোর সিঙ্গাপুরের মিউজিয়ামে আপনি দেখা পাবেন আনুশকা শর্মা ও মহেশ বাবুকে। অমিতাভ বচ্চন, শচীন টেন্ডুলকার, শাহরুখ খান, সালমান খান, ঐশ্বরিয়া রাই বচ্চন, ক্যাটরিনা কাইফ এবং দীপিকা পাডুকোনের মতো তারকাদের মোমের মূর্তি এর আগেই স্থাপিত হয়েছে মাদাম তুসোয়।

সূত্র: ইন্ডিয়ান এক্সপ্রেস

প্রিয় বিনোদন/আজাদ চৌধুরী