কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

সাইমন ডুল। ছবি: সংগৃহীত

আইপিএলের ধারাভাষ্যকারকে খুনের হুমকি ভারতীয় সমর্থকের

মুশাহিদ মিশু
Writer
প্রকাশিত: ০৪ এপ্রিল ২০১৯, ১৬:৫৪
আপডেট: ০৪ এপ্রিল ২০১৯, ১৬:৫৪

(প্রিয়.কম) ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) মাঠে গড়িয়েছে ১৩ দিন হলো। কিন্তু এখন পর্যন্ত জয়ের দেখা পায়নি রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। এখন পর্যন্ত চার ম্যাচের চারটিতেই বিরাট কোহলিদের সঙ্গী হয়েছে পরাজয়। বেঙ্গালুরু ছাড়া বাকি ছয় দলের প্রত্যেকে কমপক্ষে একবার হলেও জয়ের স্বাদ পেয়েছে।

এমন ব্যর্থতায় ক্রিকেটারদের পাশাপাশি সমর্থকরাও রীতিমতো হতাশায় ভুগছেন। এরই মধ্যে অদ্ভুত কাণ্ড ঘটিয়ে বসেছেন বেঙ্গালুরুর এক ভক্ত। নিউজিল্যান্ডের সাবেক ক্রিকেটার ও আইপিএলের ধারাভাষ্যকার সাইমন ডুলকে হত্যার হুমকিই দিয়ে বসেছেন তিনি।

জানা গেছে, সাইমন ডুলকে হত্যার হুমকি দেওয়া ওই ভক্তের নাম ধার্নিশ মার্থি। সামাজিক যোগাযোগমাধ্যমে ডুলকে হত্যার হুমকি দিয়েছেন ওই ভক্ত। পরবর্তীতে ব্যক্তিগত টুইটার অ্যাকাউন্ট থেকে এক টুইট বার্তায় হত্যার হুমকি পাওয়া কথা জানান নিউজিল্যান্ডের এই সাবেক পেসার।

গেল ২ এপ্রিল নিজেদের সর্বশেষ ম্যাচে মাঠে নেমেছে বেঙ্গালুরু। রাজস্থান রয়্যালসের বিপক্ষে ওই ম্যাচে ৭ উইকেটের বড় ব্যবধানে হারে কোহলি দল। ওই ম্যাচে ধারাভাষ্যকার হিসেবে ছিলেন সাইমুন ডুল। কিন্তু ধারাভাষ্য দেওয়ার সময় তার কোন কথায় ধার্নিশ মার্থি নামের ওই ভক্ত আঘাত পেয়েছেন সেটা এখনো বোধগম্য নয় ডুলের।

সাইমন ডুলের টুইটের স্ক্রিনশট।

ধার্নিশ মার্থির কাছ থেকে পাওয়া হুমকির স্ক্রিনশট পোস্ট করে সাইমন ডুল তার টুইটে লিখেন, ‘পরিষ্কার বোঝা যাচ্ছে ধার্নিশ আমার উপর সন্তুষ্ট নয়। আমি বুঝতে পারছি না যে, আমি কী বলেছি! কিন্তু তাই বলে খুনের হুমকি, সত্যিই? বন্ধু, এটা শুধুই একটা খেলা। শান্ত হও।’

এদিকে ডুলের পোস্ট করা স্ক্রিনশটে দেখা যায়, বেঙ্গালুরুকে নিয়ে কোনো কথা বলায় তার উপর বেজায় চটেছে ধার্নিষ মার্থি নামের ওই ভক্ত। ডুলকে হত্যার হুমকি দিয়ে তিনি লিখেন, ‘আরসিবিকে নিয়ে আর কোনো কথাই বলতে যেও না। যদি ফের ধারাভাষ্য দাও, তা হলে অবশ্যই তোমাকে খুন করা হবে।’

প্রিয় খেলা/আশরাফ