কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

প্রিয়াঙ্কা চোপড়া। ছবি: সংগৃহীত

প্রিয়াঙ্কায় মুগ্ধ ‘অ্যাভেঞ্জার্স’ নির্মাতা

শামীমা সীমা
সহ সম্পাদক
প্রকাশিত: ০২ এপ্রিল ২০১৯, ২০:২৫
আপডেট: ০২ এপ্রিল ২০১৯, ২০:২৫

(প্রিয়.কম) মার্কিন মুলুকে অনেক আগে থেকেই জনপ্রিয়তা পেয়েছেন দেশি গার্ল প্রিয়াঙ্কা চোপড়া। ধারাবাহিক নাটক ‘কোয়ান্টিকো’ দিয়েই সাফল্য পাওয়া শুরু তার। এরপর একে একে করে ফেলেছেন তিনটি হলিউড সিনেমা। সেই সঙ্গে মার্কিন পপ তারকা-অভিনেতা নিক জোনাসের সঙ্গে বিয়ের কাজটা সেরে ফেলেছেন প্রিয়াঙ্কা। এবার তার কাজে মুগ্ধ হয়ে তার সঙ্গে কাজ করতে উৎসাহী হলেন ‘অ্যাভেঞ্জার্স: এন্ডগেম’ পরিচালক জো রুসো।

কিছুদিনের মধ্যেই মুক্তি পেতে চলেছে মার্ভেল কমিকসের সিনেমা ‘অ্যাভেঞ্জার্স: এন্ডগেম’। জনপ্রিয় অ্যাভেঞ্জার্স সিরিজের এখন পর্যন্ত শেষ সিনেমাটির প্রচারে রুসো এখন ভারতে। তারই প্রোমোশনাল ইভেন্টে এসে পরিচালক জো রুসো জানালেন তিনি ভবিষ্যতে প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে কাজ করতে আগ্রহী।

‘অ্যাভেঞ্জার্স: এন্ডগেম’ পরিচালক জো রুসোর সঙ্গে কাজ করবেন প্রিয়াঙ্কা চোপড়া। ছবি: সংগৃহীত

প্রিয়াঙ্কায় মুগ্ধ জো এদিন আরও বলেন, ‘প্রিয়াঙ্কা অসাধারণ! তার সঙ্গে আমার আলোচনাও চলছে। তবে এখনই বলব না কী নিয়ে আমাদের মধ্যে কথা হচ্ছে।’

প্রিয়াঙ্কা মার্ভেল সিরিজে কোনো সুপারহিরো হিসেবে অভিনয় করবেন কি না—সেটি নিশ্চিত করেননি পরিচালক এবং নায়িকা। জো রুসোর মতে, মার্ভেল স্টুডিওর সিনেমার জন্য সবচেয়ে দ্রুত বাড়তে থাকা বাজার ভারত। বিশ্বের যাবতীয় চলচ্চিত্রের প্রচারের জন্য এটাই প্রথম ঠিকানা। 

সূত্র: ইন্ডিয়া টুডে

প্রিয় বিনোদন/আজাদ চৌধুরী