কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

নিক-প্রিয়াঙ্কা। ছবি: সংগৃহীত

প্রিয়াঙ্কার বিচ্ছেদ নিয়ে আন্তর্জাতিক সংবাদমাধ্যমে নির্মম রসিকতা

শামীমা সীমা
সহ সম্পাদক
প্রকাশিত: ৩১ মার্চ ২০১৯, ০৮:৩২
আপডেট: ৩১ মার্চ ২০১৯, ০৮:৩২

(প্রিয়.কম) ২০১৭ সালে মেট গালা অনুষ্ঠানে দুজনের প্রথম দেখা। একসঙ্গে জুটি বেঁধে ক্যামেরার সামনে প্রথম পোজ দেওয়া। এরপর ফোন, মেসেজের পর্ব চুকিয়ে দেখা সাক্ষাত থেকে প্রেমের শুরু। ১০ বছরের বয়সের পার্থক্যও আলাদা করতে পারেনি দুজনকে। ছয়মাসের প্রেমের পরিণতি ঘটে আড়ম্বরপূর্ণ বিয়ের মাধ্যমে। কথা হচ্ছিল, মার্কিন পপ তারকা ও অভিনেতা নিক জোনাস ও হলি-বলি অভিনেত্রী দেশী গার্ল প্রিয়াঙ্কা চোপড়াকে নিয়ে।

ডিসেম্বরের ১ তারিখে রাজস্থানের যোধপুরের উমেদ প্যালেসে বসে রাজকীয় বিয়ের আসর। চার মাস না গড়াতেই মার্কিন ট্যাবলয়েডের শিরোনাম- বিচ্ছেদের পথে হাঁটছেন নিক-প্রিয়াঙ্কা! কিন্তু বিয়ের মাত্র চার মাসের মধ্যে কী এমন ঘটল যে বিবাহ বিচ্ছেদের পথে হাঁটতে চলেছেন প্রিয়াঙ্কা ও নিক?

নিক-প্রিয়াঙ্কা। ছবি: সংগৃহীত

যদিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ঢুকলেই দেখা যায় তাদের ভালোবাসায় মাখানো মুহূর্তের ছবি। কখনও বেড়াতে যাওয়ার ছবি, কখনও পরিবারের সঙ্গে ডিনার ডেট অথবা বোট রাইড, আবার কখনও জোনাস ব্রাদার্সের মিউজিক অ্যালবামের ভিডিওতে লাস্যময়ী প্রিয়াঙ্কা। মাত্র কয়েকদিন আগে এও শোনা গিয়েছিল অন্তঃসত্ত্বা প্রিয়াঙ্কা। সেই গুঞ্জন এখন অতীত। শোনা যাচ্ছে, তাদের সংসারে সব বিষয়ে ঝগড়া নিত্যদিনের ব্যাপার। এই জ্বালা সইতে না পেরে বিয়ে বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছেন নিক-প্রিয়াঙ্কা।

সম্প্রতি মার্কিন মুলুকে প্রকাশিত ‘ওকে ম্যাগাজিন’ তাদের একটি প্রতিবেদনে দাবি করেছে, বিচ্ছেদের পথেই হাঁটছেন প্রিয়াঙ্কা ও নিক। সেখানেই বলা হয়েছে, বিয়ের পর থেকে প্রায় সব বিষয়েই দু’জনের মধ্যে ঝগড়া হচ্ছে। কাজের ব্যাপার হোক অথবা একে অপরের সঙ্গে সময় কাটানো- সব ব্যাপারেই প্রতিদিন ঝগড়া হচ্ছে তারকা দম্পতির মধ্যে। প্রতিবেদনে এও দাবি করা হয়েছে, বিয়ের পর থেকেই প্রিয়াঙ্কা সব কিছু নিজের নিয়ন্ত্রণে রাখতে চেয়েছেন, আর তাতেই সমস্যা আরও বেড়েছে।

নিক-প্রিয়াঙ্কা। ছবি: সংগৃহীত

এদিকে জোনাস পরিবারও নাকি নাখোশ প্রিয়াঙ্কার ওপর। তাদের মনে হয়েছে বয়স বাড়লেও এখনও প্রিয়াঙ্কা ২১ বছর বয়সী কোনো মেয়ের মতোই আচরণ করেন। তার যে সন্তান নিয়ে ঘর করার সময় হয়েছে, তা তিনি বুঝতেই চান না। এই প্রতিবেদনে ছাপানো খবরটি যদি সত্যি হয় তাহলে বিবাহ বিচ্ছেদের সঙ্গে জড়িয়ে যাবে প্রচুর পরিমাণ সম্পত্তি ভাগাভাগির সমস্যাও।

তবে নবদম্পতির পোস্ট করা ছবি আবার অন্য কথা বলছে। মিয়ামিতে জোনাস পরিবারের সঙ্গে দিব্যি ছুটির মেজাজে রয়েছেন প্রিয়াঙ্কা। বিয়ের পরের প্রতিটি দিবস-রজনী যারা মধুচন্দ্রিমা হিসেবে পার করছেন, তাদের মধ্যে ঝগড়া হওয়ার সময় কখন- সেটি প্রতিবেদন লেখক ভালো বলতে পারবেন। কারণ কদিন আগেই প্রিয়াঙ্কাকে তার স্বামীর সঙ্গে মায়ামি সৈকতে দেখা গেছে। আঁটসাঁট পোশাকে আবেদনময়ী প্রিয়াঙ্কাকে বেশ উৎফুল্ল দেখাচ্ছিল। এ নবদম্পতির সঙ্গে ছিলেন নিকের ভাই জো জোনাস ও তার বাগদত্তা সোফি টার্নারও।

নিক-প্রিয়াঙ্কা। ছবি: সংগৃহীত

বিবাহ-পরবর্তী সময়গুলো চুটিয়ে উপভোগ করছেন আলোচিত এ জুটি। প্রিয়াঙ্কা চোপড়ার প্রতিনিধিরা এসব খবর উড়িয়ে দিয়েছেন। তারা বলছেন, প্রিয়াঙ্কা-নিক কেউই এসব গুজব নিয়ে চিন্তিত নন। আর তাদের নিয়ে এ রকম গুজব এবারই প্রথম নয়, সুতরাং এসব নিয়ে তারা মোটেই ভাবছেন না। শিগগিরই এসব মিথ্যা প্রমাণিত হবে।

তার মানে এই দাঁড়ায়, ওকে ম্যাগাজিনের প্রতিবেদনে প্রকাশিত বিবাহ বিচ্ছেদের খবরটি নেহায়েত একটি গুজব। পত্রিকার কাটতি বাড়ানোর জন্য এই গুঞ্জনের সূত্রপাত ঘটানো হয়েছে। পহেলা এপ্রিল আসার আগেই ‘এপ্রিল ফুল’ বানানোর চেস্টা করা হয়েছে ভক্ত-দর্শক ও পাঠকদের। মার্কিনীদের নির্মম রসিকতা ছাড়া এই বিবাহ বিচ্ছেদের খবর যেন আর কিছুই নয়, তা বলাই বাহুল্য!

নিক-প্রিয়াঙ্কা। ছবি: সংগৃহীত

প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস বর্তমানে যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসে বসবাস করছেন। পপতারকা নিক তার নতুন চলচ্চিত্র ‘জুমানজি’ নিয়ে ব্যস্ত সময় পার করছেন। অন্যদিকে প্রিয়াঙ্কা সময় দিচ্ছেন সোনালি বোস পরিচালিত ‘দ্য স্কাই ইজ পিংক’ সিনেমার শুটিংয়ে। অল্প বয়সে জটিল রোগে ভোগা আয়শা চৌধুরীকে নিয়ে নির্মিত, জীবনের শেষ দিনগুলোতে যিনি প্রেরণাদায়ী বক্তা হিসেবে কাজ করেছেন। জায়রা ওয়াসিম ও ফারহান আখতারের সঙ্গে অভিনয় করছেন প্রিয়াঙ্কা।

সূত্র: বলিউড লাইফ

প্রিয় বিনোদন/রুহুল