কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

মায়ের সঙ্গে আরহাম ইকবাল খান। ছবি: সংগৃহীত

সিঙ্গাপুর যেয়ে কি করবে আরহাম, দেখুন ভিডিওতে

সৌরভ মাহমুদ
সহ-সম্পাদক
প্রকাশিত: ২৯ মার্চ ২০১৯, ১৪:৩৭
আপডেট: ২৯ মার্চ ২০১৯, ১৪:৩৭

(প্রিয়.কম) ২৩ সেকেন্ডের একটি ভিডিও। যেখানে দেখা যাচ্ছে, কানে হেডফোন লাগিয়ে বসে রয়েছেন তামিম ইকবালের ছেলে আরহাম ইকবাল খান। ভিডিও চলাকালীন তামিমের স্ত্রী আয়েশা সিদ্দিকা ছেলেকে জিজ্ঞেস করে, ‘কই যাও আরহাম?’ উত্তরে আরহাম বলে ‘সিঙ্গাপুর’।

এরপর তামিম-পত্নী আবার জিজ্ঞেস করে ‘কি করবা ওখানে গিয়ে?’ আরহাম বলে, ‘ওখানে গিয়ে হাতি দেখবো, জিরাফ দেখবো আর জেব্রা দেখবো।’ কিছুক্ষণ পর আয়েশা সিদ্দিকা জিজ্ঞেস করেন, ‘কি খাবা?’ জবাবে আরহাম বলে, ‘অ্যাপল জুস’। এরপর কি মুভি দেখবে জানতে চাইলে আরহাম বলে, ‘স্পাইডারম্যান’।

মা-ছেলের মজার মুহূর্তের এই ভিডিওটি সামাজিক যোগাযোগের মাধ্যম ইনস্টাগ্রামে শেয়ার করেছেন তামিম ইকবালের স্ত্রী আয়েশা সিদ্দিকা। ভিডিওটি খুব দ্রুতই ছড়িয়ে পড়েছে নেট দুনিয়ায়।

ফেসবুক হোক কিংবা ইনস্টাগ্রাম, আরহাম ইকবাল খানের দেখা মেলে নিয়মিতই। তামিম-পত্নী প্রায় প্রতিদিনই ব্যক্তিগত অ্যাকাউন্ট থেকে আরহামের ছবি পোস্ট করেন। ছেলের দুষ্টুমি হোক কিংবা মা-ছেলের খুনসুটি, প্রায় প্রতিটি মুহূর্ত সবার সঙ্গে ভাগাভাগি করেন তিনি। এবারও তার ব্যতিক্রম হয়নি।

তামিম ইকবাল ক্রিকেট নিয়ে সারা বছর ব্যস্ত থাকায় মা আয়েশা সিদ্দিকার সঙ্গেই বেশিরভাগ সময় কাটে কদিন আগেই তিন বছর পূর্ণ করা আরহাম ইকবাল খানের।

২০১৩ সালের ২২ জুন বান্ধবী আয়েশা সিদ্দিকার সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন জাতীয় দলের অভিজ্ঞ ওপেনার তামিম ইকবাল। বিয়ের তিন বছরের মাথায় এই তারকা দম্পতির ঘর আলো করে জন্ম নেয় ছেলে আরহাম ইকবাল খান। ২০১৬ সালের ২৮ ফেব্রুয়ারি জন্মগ্রহণ করা তামিম-পুত্রের বয়স এখন ৩ বছর ১ মাস ১ দিন।

প্রিয় খেলা/রুহুল