কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

বাবার কেনা নতুন ছাগলের সঙ্গে তামিম-পুত্র আরহাম ইকবাল। ছবি: সংগৃহীত

‘এটা তো মা ছাগল, বাচ্চা ছাগল আনো নাই কেন?’

সৌরভ মাহমুদ
সহ-সম্পাদক
প্রকাশিত: ২৩ মার্চ ২০১৯, ১১:৪৪
আপডেট: ২৩ মার্চ ২০১৯, ১১:৪৪

(প্রিয়.কম) ২৩ সেকেন্ডের একটি ভিডিও। যেখানে দেখা যাচ্ছে, একটি ছাগল নিয়ে খেলছে তামিম ইকবালের ছেলে আরহাম ইকবাল খান। ভিডিও চলাকালীন তামিম তার ছেলেকে জিজ্ঞেস করে, ‘বাবা এটা কে?’ উত্তরে আরহাম বলে ‘মিন্টু’। এরপর তামিম আবার জিজ্ঞেস করে ‘তোমার বন্ধু?’ আরহাম বলে, ‘হুম’।

এরপর বাবা তামিম আবারও জিজ্ঞেস করেন, ‘কে এটা’। এর জবাবে আরহাম পাল্টা প্রশ্ন ছুঁড়ে দেয়, ‘আরেকটা ছাগল আনো নাই?’ তখন তামিম বলেন, ‘আরেকটা ছাগল লাগবে, কেন এটার কি হইছে?’ আরহামের জবাব, ‘এটা তো মা ছাগল, বাচ্চা ছাগল আনো নাই কেন?’

মজার এই ভিডিওটি সামাজিক যোগাযোগের মাধ্যম ইনস্টাগ্রামে শেয়ার করেছেন তামিম ইকবাল। বাবা-ছেলের মজার মুহূর্তের এই ভিডিওটি খুব দ্রুতই ছড়িয়ে পড়েছে নেট দুনিয়ায়।

তামিম ইকবাল ক্রিকেট নিয়ে সারা বছর ব্যস্ত থাকায় মা আয়েশা সিদ্দিকার সঙ্গেই বেশিরভাগ সময় কাটে কদিন আগেই তিন বছর পূর্ণ করা আরহাম ইকবাল খানের।

মা-ছেলে দুজনের খুনসুটির বিভিন্ন মুহূর্ত প্রায়ই সামাজিক যোগাযোগের বিভিন্ন মাধ্যমে দেখা যায়। ক্রাইস্টচার্চ হামলার পর তড়িঘড়ি করে দেশে ফেরা তামিম এখন পরিবারের সঙ্গেই সময় কাটাচ্ছেন। এই সুবাদে বাবাকে কাছে পেয়েছে আরহাম। এবার তাই বাবার সঙ্গে মজার ও ভালোবাসার মুহূর্তের দেখা মিলল।

২০১৩ সালের ২২ জুন বান্ধবী আয়েশা সিদ্দিকার সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন জাতীয় দলের অভিজ্ঞ ওপেনার তামিম ইকবাল। বিয়ের তিন বছরের মাথায় এই তারকা দম্পতির ঘর আলো করে জন্ম নেয় ছেলে আরহাম ইকবাল খান। ২০১৬ সালের ২৮ ফেব্রুয়ারি জন্মগ্রহণ করা তামিম-পুত্রের বয়স এখন ৩ বছর ২৩ দিন।

প্রিয় খেলা/রুহুল