কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

অজয় দেবগণ। ছবি: সংগৃহীত

৭১-এর যুদ্ধের প্রেক্ষাপটের ছবির মুখ্যচরিত্রে অজয় দেবগণ

প্রিয় ডেস্ক
ডেস্ক রিপোর্ট
প্রকাশিত: ২২ মার্চ ২০১৯, ০৯:৫৯
আপডেট: ২২ মার্চ ২০১৯, ০৯:৫৯

(প্রিয়.কম) ফুটবল কোচ সায়েদ আবদুল রহিমের চরিত্রের পর আরেক বায়োপিকে দেখা যাবে অজয় দেবগণকে। ছবির নাম ‘ভুজ: দ্য প্রাইড অফ ইন্ডিয়া’। অজয় দেবগণের পাশাপাশি এই ছবিতে দেখা যাবে সোনাক্ষী সিনহা, পরিণীতি চোপড়া, সঞ্জয় দত্ত এবং রানা ডগ্গুবতিকে।

ছবির পরিচালনা করছেন অভিষেক দুধাইয়া। যিনি কিনা ‘এহসাস’, ‘অগ্নিপথ’ এবং ‘সিন্দুর তেরে নাম কা’-এর মতো একাধিক টেলিভিশন শোয়ের পরিচালক হিসেবে খ্যাত।

২১ মার্চ, বৃহস্পতিবারই এই ছবির কাস্ট ঘোষণা করা হয় নির্মাতাদের তরফে। এই মাল্টিস্টারার ছবির কাস্টিং ঘোষণার সঙ্গে সঙ্গেই সিনেপ্রেমীদের মধ্যে বেশ উন্মাদনার সৃষ্টি হয়েছে। ছবির প্রযোজক ভূষণ কুমারের ‘টি সিরিজ’।

১৯৭১ সালের ভারত-পাকিস্তান যুদ্ধের প্রেক্ষাপটেই তৈরি হয়েছে ছবির প্লট। এসময় ভুজ বিমানবন্দরের দায়িত্বে থাকা স্কোয়াড্রন লিডার বিজয় কার্নিকের জীবনের নেপথ্যেই তৈরি হয়েছে ‘ভুজ: দ্য প্রাইড অফ ইন্ডিয়া’ ছবির গল্প।

এই প্রথম কোনো রিয়েল লাইফ চরিত্রে অভিনয় করার সুযোগ পেয়ে খুশি সোনাক্ষি সিনহা। টুইট করে তিনি সেকথাও জানিয়েছেন। ২০১৭-তে পরিনীতি এবং অজয়কে দেখা গিয়েছিল ‘গোলমাল এগেইন’ ছবিতে। এবার দু’বছর পর ফের তারা একসঙ্গে কাজ করবেন। এই সিনেমায় থাকছেন অ্যাম্মি ভির্কও।

প্রিয় বিনোদন/আশরাফ