কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

চঞ্চল চৌধুরী। ছবি: শামছুল হক রিপন

‘কাউকে আমি ঈর্ষাও করি না, প্রতিদ্বন্দ্বীও মনে করি না’

মিঠু হালদার
নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১৯ মার্চ ২০১৯, ১৪:৫৮
আপডেট: ১৯ মার্চ ২০১৯, ১৪:৫৮

(প্রিয়.কম) অভিনেতা হিসেবে সুনাম কুড়িয়ে চলছেন চঞ্চল চৌধুরী। নিজের গণ্ডির বাইরে গিয়ে নিজেকে প্রতিনিয়ত গড়ার চেষ্টা করছেন সবসময়। ফলস্বরূপ দর্শকদের কাছ থেকে ভালোবাসা পেয়েছেন। রাষ্ট্রীয় স্বীকৃতি হিসেবে পেয়েছেন শ্রেষ্ঠ অভিনেতা বিভাগে দুইবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার। এই অভিনেতা বলেছেন, তিনি কাউকে ঈর্ষাও করেন না, প্রতিদ্বন্দ্বীও মনে করেন না।

১৯ মার্চ, মঙ্গলবার দুপুরে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে দেওয়া এক স্ট্যাটাসে তিনি এ কথা বলেন।

চঞ্চল চৌধুরী বলেন, ‘কাউকে আমি ঈর্ষাও করি না, কাউকে প্রতিদ্বন্দ্বীও মনে করি না। আমার কাজটা শুধু আমি ভালোবেসে, মন দিয়ে করার চেষ্টা করি। সবসময় নিজেকে অতিক্রম করার চেষ্টা করি। কখনও মানুষ হিসেবে, কখনও শিল্পী হিসেবে।’

স্ট্যাটাসের সঙ্গে যে ছবিটি জুড়ে দিয়েছেন, সে ছবির হাসির প্রশংসা করছেন অনেকেই। আবার কেউ কেউ তার এ উপলব্দির প্রতি সমর্থন জানিয়ে লিখেছেন, পাশে আছেন তারা।

আরএফ ইকবাল লিখেছেন, ‘প্রকৃত মানুষ হতে হলে যেই গুণাবলি থাকার দরকার ঠিক সেই কথাগুলাই তুলে ধরেছেন, হাসিতে যেন মুক্তা ঝরে।’

কামরুল হাসান লিখেছেন, ‘এজন্য মানুষ কিংবা শিল্পী হিসেবে আপনি আমার পছন্দের একজন মানুষ। ভালোবাসা রইল।’

সম্প্রতি চঞ্চল চৌধুরী নেপাল থেকে ঈদ উপলক্ষে নির্মিত দুটি সাত পর্বের ধারাবাহিক নাটকের শুটিং শেষ করে ঢাকায় ফিরেছেন। চিত্রনাট্য লিখেছেন বৃন্দাবন দাস। নির্মাণ করেছেন সকাল আহমেদ। নাটক দুটি হলো—‘লেকুর এভারেস্ট জয়’ ও ‘২৫/২ কাঠমুণ্ডু ভ্যালি’।

নাটক দুটিতে চঞ্চল চৌধুরীর সহ-শিল্পী হিসেবে আছেন অভিনেত্রী শাহনাজ খুশি, অপর্ণা ঘোষ, অভিনেতা প্রাণ রায়, রাইসুল ইসলাম আসাদ, কল্যাণ কোরাইয়াসহ আরও অনেকে। কোন চ্যানেলে প্রচারিত হবে তা খুব শিগগির জানানো হবে বলে জানিয়েছেন নির্মাতা।

এদিকে আজ থেকে দেশের বেসরকারি টিভি চ্যানেল নাগরিক টিভিতে প্রচার শুরু হচ্ছে চঞ্চল চৌধুরী অভিনীত ধারাবাহিক নাটক ‘জোছনাময়ী’। এটি নির্মাণ করেছেন অনিমেষ আইচ।

‘নীল দরজা’ নামে একটি ছয় পর্বের ওয়েব সিরিজে কাজ করেছেন তিনি। এটি পরিচালনা করেছেন গোলাম সোহরাব দোদুল। এতে তার বিপরীতে আছেন বিদ্যা সিনহা মিম। এটিই চঞ্চলের প্রথম ওয়েব সিরিজে কাজ।

প্রিয় বিনোদন/রিমন