কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

শ্রীদেবীর সঙ্গে বিদ্যা বালান। ছবি: সংগৃহীত

প্রয়াত শ্রীদেবীকে পর্দায় ফুটিয়ে তুলবেন বিদ্যা বালান?

শামীমা সীমা
সহ সম্পাদক
প্রকাশিত: ১৬ মার্চ ২০১৯, ২০:৩০
আপডেট: ১৬ মার্চ ২০১৯, ২০:৩০

(প্রিয়.কম) গত বছরের ২৪ ফেব্রুয়ারি না-ফেরার দেশে পাড়ি জমান বলিউডের প্রথম নারী সুপারস্টার শ্রীদেবী। তার মৃত্যুতে গভীরভাবে শোকাহত হন ভক্ত ও দর্শক। সে কথা মাথায় রেখেই শ্রীদেবীর বায়োপিক নির্মাণের চিন্তা করছেন বলিউডের নির্মাতারা। কিন্তু প্রশ্ন ওঠে, কে অভিনয় করবেন শ্রীদেবীর চরিত্রে?

প্রশ্ন উঠতেই গুঞ্জন চাউর হয়, বিদ্যা বালানকে দেখা যাবে প্রয়াত অভিনেত্রীর ভূমিকায়। শ্রীদেবীর বায়োপিক বলিউডে আদৌ তৈরি হচ্ছে কি না, তা জানা না গেলেও বায়োপিকে অভিনয় করা প্রসঙ্গে মুখ খুললেন বিদ্যা বালান।

সম্প্রতি বিদ্যাকে সরাসরি এই প্রশ্ন করা হলে তিনি জানালেন, এমন প্রস্তাব পেলে তিনি আনন্দিত হবেন। ‘ডার্টি পিকচার’ অভিনেত্রী বলেন, ‘শ্রীদেবীর বায়োপিকে নায়িকার ভূমিকায় অভিনয় করতে অনেক সাহসের প্রয়োজন। কিন্তু তার প্রতি শ্রদ্ধা জানানোর জন্য যদি কাজটি করতে হয়, তাহলে আমি অভিনয় করতে রাজি।’

দুবাইয়ে আত্মীয়ের বিয়ের অনুষ্ঠানে গিয়ে হোটেলের বাথরুমের বাথটাবের পানিতে দুর্ঘটনাবশত ডুবে মারা যান শ্রীদেবী। গত মাসে তার মৃত্যুর এক বছর পূর্ণ হয়। শ্রীদেবীর স্বামী বনি কাপুর এবং কন্যাদ্বয় জাহ্নবী ও খুশি এই উপলক্ষে চেন্নাইয়ে নায়িকার বাড়িতে পূজার আয়োজন করেছিলেন।

সূত্র: ফিল্মফেয়ার

প্রিয় বিনোদন/আজাদ চৌধুরী