কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

কারিনা কাপুর ও সাইফ আলি খান। ছবি: সংগৃহীত

সাইফের স্ত্রীর মোবাইলের পাসওয়ার্ড জানেন আরেক জনপ্রিয় নায়ক!

তাশফিন ত্রপা
ফিচার লেখক
প্রকাশিত: ১৫ মার্চ ২০১৯, ১৫:৪০
আপডেট: ১৫ মার্চ ২০১৯, ১৫:৪০

(প্রিয়.কম) বলিউড অভিনেত্রী কারিনা কাপুর ও অভিনেতা অক্ষয় কুমারের আগামী ছবির টাইটেল ‘গুড নিউজ’। বর্তমানে এ ছবির শুটিং নিয়ে ব্যস্ত তারা। কিন্তু শুটিংয়ের বাইরেও আরেকটি খবর জানা গেল তাদের ঘিরে।

টাইমস নাউয়ের এক প্রতিবেদনে জানানো হয়, কিছুদিন আগে আরবাজ খানের ওয়েব সাক্ষাৎকার অনুষ্ঠান ‘পিঞ্চ’-এ অংশ নিয়েছেন কারিনা। ওই অনুষ্ঠানে কারিনা জানান, তার মোবাইল ফোনের পাসওয়ার্ড জানেন অক্ষয়।

অক্ষয়ের সঙ্গে কারিনার বেশ বন্ধুত্বপূর্ণ সম্পর্ক। ২০০৯ সালে ‘কমবখত ইশক’ সিনেমায় একসঙ্গে জুটি বেঁধেছিলেন কারা। তারপরে ১০ বছর পর ‘গুড নিউজ’-এ আবার একসঙ্গে দেখা যাবে তাদের।

পাসওয়ার্ডের বিষয়টি আরও খোলাসা করে জানাতে গিয়ে কারিনা বলেন, ‘সেদিন আমরা রাজ মেহতার নির্মিত “গুড নিউজ” ছবির শুটিং করছিলাম। এমন সময় আমার ফোনে একটি কল আসে। কলটি অক্ষয় রিসিভও করে। তারপর অক্ষয় একটি পাসওয়ার্ড অনুমান করে আমার মোবাইলের লক খোলার চেষ্টা করে। সেই চেষ্টায় প্রথম বার ব্যর্থ হলেও দ্বিতীয় বার তার অনুমান করা পাসওয়ার্ডটি হুবহু মিলে যায়। অক্ষয় খুবই বুদ্ধিমান ছেলে। তা না হলে এত সহজে কেউ পাসওয়ার্ড অনুমান করে মোবাইলের লক খুলতে পারে না।’

২০১২ সালে বলিউডের জনপ্রিয় অভিনেতা সাইফ আলি খানকে বিয়ে করেন কারিনা। সাইফ-কারিনার ঘরে একটি ছেলে আছে। এ দম্পতির ছেলের নাম তৈমুর আলি খান। তৈমুরের বয়স এখন দুই বছর।

প্রিয় বিনোদন/আজাদ চৌধুরী