কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

মালাইকা অরোরা (বাম থেকে), আরহান খান ও আরবাজ খান। ছবি: সংগৃহীত

ছেলের বান্ধবীদের সঙ্গে মালাইকার মধুর সম্পর্ক

তাশফিন ত্রপা
ফিচার লেখক
প্রকাশিত: ১৪ মার্চ ২০১৯, ১৬:৫৪
আপডেট: ১৪ মার্চ ২০১৯, ১৬:৫৪

(প্রিয়.কম) বলিউডের সিঙ্গেল মা মালাইকা অরোরা। সাবেক দম্পতি মালাইকা-আরবাজ খানের এক মাত্র ছেলে আরহান খানের বয়স এখন ১৬ বছর।

ইন্ডিয়া টুডের এক প্রতিবেদনে জানানো হয়, সম্প্রতি ভারতের একটি বিনোদনমূলক ওয়েবসাইটের সাক্ষাৎকারে অংশ নেন মালাইকা। এ সময় ছেলে আরহানের বান্ধবীদের সঙ্গে মালাইকার সম্পর্ক নিয়ে প্রশ্ন করা হলে এ অভিনেত্রী বলেন, ‘ছেলের বান্ধবীদের সঙ্গে আমার আচরণ খুবই বন্ধুসুলভ। আমি চাই ছেলের বান্ধবীরা যেন আমার সঙ্গে নির্ভয়ে মিশতে পারে।’

মালাইকা বলেন, ‘আরহানের বান্ধবীরা মাঝে মধ্যেই বাড়িতে বেড়াতে আসে। ওরা আসলে আমি ওদের সঙ্গে আড্ডা দিই। আরহান খুবই শান্ত স্বভাবের বাচ্চা। খুব বেশি বিরক্তও করে না। এমনকি খুব বেশি প্রশ্নও করে না। অন্য সব বাচ্চাদের মতোই ও বেড়ে উঠছে। ছেলেকে নিয়ে ভীষণ গর্বিত আমি।’

বলিউডের সবচেয়ে সুখী দম্পতি হিসেবেই মালাইকা-আরবাজ ছিলেন একদা অনন্য। তাই তাদের নিয়ে হিংসে করার মানুষেরও অভাব ছিল না। একসঙ্গে পথচলার প্রতিশ্রুতি নিয়ে ১৯৯৮ সালে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন। কিন্তু ২০১৭ সালের সেপ্টেম্বরে সে বন্ধনে আর নিজেদের আটকে রাখতে পারেননি তারা।

বর্তমানে অর্জুন কাপুরের সঙ্গে প্রণয় চলছে আরবাজের সাবেক স্ত্রী মালাইকার। আর ইতালিয়ান মডেল জর্জিয়া আন্দ্রিয়ানির সঙ্গে চুটিয়ে প্রেম করছেন আরবাজ।

প্রিয় বিনোদন/রুহুল