কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

মালাইকা আরোরার সঙ্গে আরবাজ খান। ছবি: সংগৃহীত

মালাইকাকে ক্ষমা করা প্রসঙ্গে মুখ খুললেন তার প্রাক্তন স্বামী

শামীমা সীমা
সহ সম্পাদক
প্রকাশিত: ০৮ মার্চ ২০১৯, ১৩:০১
আপডেট: ০৮ মার্চ ২০১৯, ১৩:০১

(প্রিয়.কম) দীর্ঘ ১৮ বছরের দাম্পত্য জীবন কাটানোর পর ২০১৬ সালে বিবাহ বিচ্ছেদ ঘটিয়েছিলেন আরবাজ খানমালাইকা আরোরা। বিচ্ছেদের তিন বছর পর নতুন সম্পর্কে জড়িয়েছেন দুজনই। একদিকে যখন মালাইকার সঙ্গে অর্জুন কাপুরের বিয়ের সানাই বাজতে চলেছে, তখনই প্রাক্তন স্ত্রী সম্পর্কে মুখ খুললেন আরবাজ খান।

বিচ্ছেদের তিন বছর পেরিয়ে গেলেও ঠিক কী কারণে তাদের বিয়েটা ভেঙে গিয়েছিল, তা নিয়ে কোনো মন্তব্য করেননি আরবাজ কিংবা মালাইকা। বর্তমানে তারা দুজনই নিজেদের জীবনের নতুন মানুষদের নিয়ে ব্যস্ত। আরবাজও খুঁজে পেয়েছেন তার ভালোবাসার মানুষ। এমন অবস্থায় মালাইকাকে ক্ষমা করেছেন কিনা, এই প্রসঙ্গে মন্তব্য করলেন আরবাজ।

মালাইকাকে ক্ষমা করা প্রসঙ্গে যা বললেন আরবাজ খান। ছবি: সংগৃহীত

এক সাক্ষাৎকারে আরবাজ বলেন, ‘একটা সময় ছিল যখন আমি সবসময় চিন্তিত থাকতাম। এখন সেই সময় কেটে গিয়েছে। তুমি ভুলে যাও বা ক্ষমা করে দাও, তোমাকে সামনে এগিয়ে যেতেই হবে। যদি তুমি ভুলে যেতে পারো, তাহলে তুমি ক্ষমাও করে দিতে পেরেছো। যদি ক্ষমা করতে পারো, তাহলে ভুলে হয়তো যাবে না, কিন্তু অন্তত ক্ষমা তো করতে পেরেছো।’

এই মুহূর্তে জর্জিয়া আন্দ্রিয়ানি নামের এক ইতালিয়ান সুন্দরীর প্রেমে মজে আছেন আরবাজ। জর্জিয়াকে নিয়ে এখন তিনি জীবনের ভালো সময়ে রয়েছেন বলেও জানিয়েছেন মালাইকার প্রাক্তন স্বামী।

এই প্রসঙ্গে তিনি বলেন, ‘যদি জর্জিয়ার সঙ্গে সম্পর্ক লুকোতেই হতো তাহলে কখনই আমি জর্জিয়ার সঙ্গে ক্যামেরার সামনে আসতাম না। জর্জিয়া আমার জীবনের অংশ এটা বলতে কোনো দ্বিধা নেই। যখন একা ছিলাম নিজের জীবন নিয়ে বেশি ভাবতাম না। কিন্তু জর্জিয়া আসার পর জীবনটা আবার বদলে গিয়েছে।’

সূত্র: ইন্ডিয়া টুডে

প্রিয় বিনোদন/রুহুল