কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

আরবাজ খান ও অর্জুন কাপুরের সঙ্গে মালাইকা আরোরা। ছবি: সংগৃহীত

প্রেমিকের সঙ্গে বিয়ের দিন-ক্ষণ চূড়ান্ত করে সাবেক স্বামীর সঙ্গে মালাইকা

শামীমা সীমা
সহ সম্পাদক
প্রকাশিত: ০৪ মার্চ ২০১৯, ১৬:৫৭
আপডেট: ০৪ মার্চ ২০১৯, ১৬:৫৭

(প্রিয়.কম) গতকাল মালাইকা আরোরা ছিলেন ইন্টারনেটের ট্রেন্ডিং তালিকায়। তার সঙ্গে এই তালিকায় রয়েছেন তার বর্তমান প্রেমিক অর্জুন কাপুর এবং প্রাক্তন স্বামী আরবাজ খান। বিটাউনে কান পাতলে শোনা যায়, আগামী মাসেই বিয়ের পিঁড়িতে বসছেন মালাইকা-অর্জুন। কিন্তু প্রেমিকের সঙ্গে বিয়ের সানাই বাজার আগেই সাবেক স্বামী আরবাজ খানের সঙ্গে সময় কাটাতে হবে মালাইকাকে। নতুন করে আবারও জুটি বাঁধছেন আরবাজ-মালাইকা।

ডিএনএ’র সূত্রে জানা গেছে, ‘নাচ বালিয়ে’ নামে একটি নাচের রিয়েলিটি শোয়ের বিচারক হওয়ার জন্য চ্যানেলের পক্ষ থেকে আরবাজ ও মালাইকাকে অনুরোধ জানানো হয়েছে। এর আগে এই অনুষ্ঠানেই প্রতিযোগী হিসেবে দেখা গিয়েছিলে সাবেক দম্পতিকে। যদিও একই অনুষ্ঠানে একাধিকবার বিচারকের ভূমিকায় দেখা গেছে মালাইকাকে।

আরবাজ খানের সঙ্গে মালাইকা আরোরা। ছবি: সংগৃহীত

এবার এই নাচের রিয়েলিটি শোয়ের নির্মাতারা তাদের নতুন সিজনের জন্য ডিভোর্সি দম্পতি খুঁজছেন বিচারক হিসেবে। কিন্তু শোয়ের বিচারক বাছাইয়ের ক্ষেত্রে এমন অদ্ভুত চাহিদা খোলাসা করেছেন খোদ নির্মাতারাই। তাদের মতে, শোয়ের শুটিং চলাকালীন যদি বিচ্ছেদ হওয়া দম্পতিদের সম্পর্কের বরফ গলে গিয়ে ফের আগের রাস্তায় হাঁটতে পারেন তারা, তাহলে এটা একটা অন্য রকম পাওয়া হবে নির্মাতাদের জন্য।

এদিকে বিচারকের আসনে বসার প্রস্তাব পেয়ে ইতোমধ্যেই আরবাজ ইতিবাচক উত্তর দিয়েছেন। তবে মালাইকা এখনো কিছু জানাননি। শোনা যাচ্ছে, এপ্রিলেই খ্রিস্টান মতে বিয়ে হবে মালাইকা ও অর্জুনের। অন্যদিকে আরবাজ তার প্রেমিকা জর্জিয়া আদ্রয়ানিকে নিয়ে ব্যস্ত।

অর্জুন কাপুরের সঙ্গে মালাইকা আরোরা। ছবি: সংগৃহীত

১৮ বছরের দাম্পত্য জীবন কাটানোর পর বিচ্ছেদের পথে হেঁটেছিলেন বলিপাড়ার একসময়ের অন্যতম তারকা দম্পতি মালাইকা আরোরা এবং আরবাজ খান। ডিভোর্সের পর দুজনেই আনন্দে জীবন কাটাচ্ছেন। হৃদ্যতাও বজায় রেখেছেন দুই পরিবার। জনসমক্ষে কোথাও তাদের ব্যক্তিগত তিক্ততা প্রকাশ পায়নি।

সূত্র: এনডিটিভি

প্রিয় বিনোদন/আজাদ চৌধুরী