কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

ফারহান আখতার ও শিবানী দান্ডেকর। ছবি: সংগৃহীত

হাতে আংটি পরা ছবি কেন পোস্ট করলেন ফারহান?

তাশফিন ত্রপা
ফিচার লেখক
প্রকাশিত: ০৪ মার্চ ২০১৯, ১৬:৪৬
আপডেট: ০৪ মার্চ ২০১৯, ১৬:৪৬

(প্রিয়.কম) বলিউড অভিনেত্রী ও সংগীতশিল্পী শিবানী দান্ডেকরের সঙ্গে অভিনেতা ফারহান আখতারের প্রেমের বিষয়টি এখন সবার জানা। চলতি বছরেই বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন এ প্রেমিক জুটি—এ খবরও এখন পুরনো। কিন্তু এরই মধ্যে গুঞ্জন উঠেছে, গোপনে বাগদান সেরে ফেলেছেন তারা। 

এনডিটিভির এক প্রতিবেদনে জানানো হয়, ৩ মার্চ ফারহানের একটি ইনস্টাগ্রামের পোস্টকে ঘিরেই মূলত দেখা দিয়েছে শিবানী-ফারহানের বাগদানের গুঞ্জন। ওই পোস্টে শিবানীর হাত ধরা একটি ছবি পোস্ট করে তার ক্যাপশনে ফারহান লিখেন, ‘হাত ধরে রাখার মধ্যে লুকিয়ে আছে সত্যিকারের সরলতা। যদি বলি তাহলে, এই স্বল্প কিছুও হতে পারে অনেক কিছু।’

ফারহানের পোস্ট করা ওই ছবিটি তুলেছেন তার প্রেমিকা শিবানী। ছবিতে শিবানী ও ফারহান—দুজনের হাতের আঙুলেই পরা আছে আংটি। যদিও এটা কোনো স্বর্ণ বা হীরার আংটি নয়। তারপরও খুবই সাদামাটা আংটি পরা হাতের ছবিতেই ফুটি উঠেছে এ তারকা জুটির প্রেম।

৩ মার্চ ফারহান এ ছবিটিই ইনস্টাগ্রামে পোস্ট করেন। ছবি: সংগৃহীত

গত এক বছর ধরে শিবানীর সঙ্গে চুটিয়ে প্রেম করছেন ফারহান। কিছুদিন আগে ফারহানের সঙ্গে অবকাশ কাটাতে মেক্সিকো যান শিবানী। শুধুই তা-ই নয়, বেশ কয়েক দিন ধরে তাদের একসঙ্গে বিভিন্ন অনুষ্ঠানে অংশ নিতেও দেখা যায়।

উল্লেখ্য, প্রায় ১৭ বছর সংসার করেছিলেন ফারহান ও হেয়ারস্টাইলিস্ট অধুনা আখতার। তাদের দুটি মেয়েও আছে। ২০১৭ সালে স্ত্রীর সঙ্গে বিচ্ছেদ হয় ফারহান আখতারের।

মজার বিষয় হলো, বান্ধবী শিবানীর সঙ্গে ফারহানের দুই মেয়ের সম্পর্ক নাকি বেশ ভালো।

এদিকে ফারহানের সাবেক স্ত্রী অধুনার সঙ্গে অভিনেতা দিনো মোরিয়ার প্রেম রয়েছে বলেও বেশ গুঞ্জন আছে বলিউডে।

প্রিয় বিনোদন/আজাদ চৌধুরী