কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

স্ত্রী হ্যাজেল কিচের ৩১তম জন্মদিনে কাছের বন্ধু-বান্ধবদের নিয়ে পার্টির আয়োজন করে স্ত্রীকে চমকে দেন যুবরাজ সিং। ছবি: সংগৃহীত

‘দেখো তোমার স্বামী আমার স্ত্রীর চেহারার কী করেছে’

সৌরভ মাহমুদ
সহ-সম্পাদক
প্রকাশিত: ০৩ মার্চ ২০১৯, ১১:২৪
আপডেট: ০৩ মার্চ ২০১৯, ১১:২৪

(প্রিয়.কম) আকাশ আম্বানি ও শ্লোকা মেহতার প্রাক-বিবাহ অনুষ্ঠানে যোগ দিতে চলতি সপ্তাহের শুরুতেই সুইজারল্যান্ড উড়ে গিয়েছিলেন যুবরাজ সিং। সেখানে তাদের সঙ্গে ছিলেন জাতীয় দলের সতীর্থ হরভজন সিংও। কিন্তু ২৮ ফেব্রুয়ারি হঠাৎ করেই দেশে ফেরেন যুবরাজ।

গত ২৮ ফেব্রুয়ারি, বৃহস্পতিবার ৩২ বছরে পা দিয়েছেন হ্যাজেল কিচ। স্ত্রীর ৩১তম জন্মদিনটা স্মরণীয় করে রাখতেই মূলত তড়িঘড়ি করে দেশে ফেরেন যুবরাজ। বিশেষ দিনটিকে স্মরণীয় করে রাখতে কাছের বন্ধু-বান্ধবদের নিয়ে এদিন একটি পার্টির আয়োজন করে স্ত্রীকে চমকে দেন তিনি।

ধুমধাম করে স্ত্রীর ৩১তম জন্মদিন পালনের বেশ কয়েকটি ছবি ইতোমধ্যে সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করেছেন যুবরাজ। সেই ছবিতে যুবরাজ ছাড়াও দেখা গেছে ভারতের আরও দুই সাবেক ক্রিকেটারকে। যুবরাজ-পত্নীর জন্মদিন স্ত্রী গীতা বাসরাকে নিয়ে এসেছিলেন হরভজন।

কেবল হরভজন একাই নন, হ্যাজেলের জন্মদিনে সস্ত্রীক এসেছিলেন বাঁহাতি পেসার আশিষ নেহরা। এ ছাড়াও উপস্থিত ছিলেন অভিনেতা আশিস চৌধুরী ও টিভি উপস্থাপক গৌরব কাপুর। তবে যুবরাজের পোস্ট করা ছবিগুলোর বেশ কয়েকটাতেই রয়েছেন আশিষ নেহরা।

যুবরাজপত্নীকে কেক মাখিয়ে দিচ্ছেন আশিষ নেহরা। ছবি: সংগৃহীত

কখনও তিনি নেচে আসর মাতাচ্ছেন তো কখনও বার্থ ডে গার্লকে কেক মাখিয়ে। যার জেরেই কিনা সামাজিক যোগাযোগের মাধ্যম ইনস্টাগ্রামে যুবরাজ লিখেছেন, ‘রুষমা নেহরা দেখো, তোমার স্বামী (আশিষ নেহরা) আমার স্ত্রীর চেহারার কী করছে।’

আশিষ নেহরার মুখে কেক মাখিয়ে দিচ্ছেন হ্যাজেল কিচ। ছবি: সংগৃহীত 

ক্যাপশনটা মজা করেই দিয়েছেন যুবরাজ। নেহরার দুষ্টুমির কথা জানানোর পাশাপাশি ওই পোস্টে স্ত্রীকে শুভেচ্ছাও জানিয়েছেন যুবরাজ। ভারতীয় এই অলরাউন্ডার লিখেছেন, ‘গত রাতে যারা হেজেলের জন্মদিনকে স্পেশ্যাল বানিয়েছেন, বন্ধুরা, যারা আমাদের জীবনে গুরুত্বপূর্ণ! আমরা সবাই তোমাকে ভালবাসি হেজেল।’

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) এ বারের মৌসুমে যুবরাজ খেলবেন মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে। ২৩ মার্চ থেকে শুরু হবে এ বারের আইপিএল। 

প্রিয় খেলা/রুহুল