কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

হাসপাতালের উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখছেন মাশরাফি বিন মুর্তজা। ছবি: সংগৃহীত

হাসপাতাল ও ক্লিনিকে সেবার মান বাড়ানোর তাগিদ মাশরাফির

মুশাহিদ মিশু
Writer
প্রকাশিত: ০১ মার্চ ২০১৯, ১৮:১৯
আপডেট: ০১ মার্চ ২০১৯, ১৮:১৯

(প্রিয়.কম) কর্মব্যস্ত দিনের শুরুটা করেছিলেন নির্বাচনি এলাকা পরিদর্শন দিয়ে। শেষ করেছেন হাসপাতাল উদ্বোধনের মধ্য দিয়ে। বৃহস্পতিবার (২৮ ফেব্রুয়ারি) নড়াইল সদর হয়ে লোহাগড়া উপজেলার বিভিন্ন এলাকা পরিদর্শন শেষে সন্ধ্যায় ‘ডক্টরস স্পেশালাইজড হসপিটাল’ নামে একটি বেসরকারি হাসপাতালের উদ্বোধন করেন নড়াইল-২ (নড়াইল ও লোহাগড়া) আসনের সংসদ সদস্য (এমপি) ও বাংলাদেশ দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা

লোহাগড়া উপজেলার সিএন্ডবি এলাকার স্কুল রোডের হাসপাতাল উদ্বোধনের সময় মাশরাফি বলেছেন, ‘সরকারি-বেসরকারি হাসপাতাল ও ক্লিনিকে সেবার মান বাড়াতে হবে। টাকার অভাবে চিকিৎসা না-পেয়ে যেন কোনো রোগী ফিরে না যায়। কেবল পেশাদারিত্ব নয়, সেবার মানসিকতা নিয়েই কাজ করতে হবে।’

এর আগে নিউজিল্যান্ড সফর শেষ করে গেল বৃহস্পতিবার দেশে ফেরেন মাশরাফি। দেশে ফিরে নির্বাচনি এলাকা ও জন্মস্থান নড়াইলে ছুটে যান নড়াইল-২ (নড়াইল ও লোহাগড়া) আসনের সংসদ সদস্য (এমপি) ও বাংলাদেশ দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। গেল মঙ্গলবার রাতে নড়াইলে পৌঁছান তিনি।

বুধবার থেকেই তিনি নির্বাচনি এলাকার উন্নয়নে কাজ শুরু করেন মাশরাফি। প্রথম দিন জেলা প্রশাসনের কর্মকর্তাদের সঙ্গে এমপি হিসেবে প্রথমবারের মতো বৈঠক করেন তিনি। এ ছাড়াও জেলার বিভিন্ন সরকারি দফতরের কর্মকর্তা থেকে শুরু করে সদর হাসপাতালের ব্যবস্থাপনা কমিটি, আওয়ামী লীগের সিনিয়র নেতৃবৃন্দের সঙ্গে মতবিনিময় সভা ও জেলা পুলিশ সুপারের কার্যালয়ে সিসি ক্যামেরার উদ্বোধন করেন মাশরাফি।

পরদিনই নির্বাচনি এলাকা পরিদর্শনে বেরিয়ে পড়েন মাশরাফি। বৃহস্পতিবার নড়াইল সদর হয়ে লোহাগড়া উপজেলার বিভিন্ন এলাকা পরিদর্শন করেন এবং স্থানীয় জনগণের সঙ্গে কথা বলেন তিনি। এ সময় জনগণের সব সমস্যা দ্রুত সমাধানের জন্য সংশ্লিষ্ট দফতরের কর্মকর্তাদের নির্দেশ দেন জাতীয় দলের ডানহাতি এই পেসার। এ ছাড়াও এলাকার যেকোনো সমস্যা তাকে জানানোর জন্য জনগণকে অনুরোধ করেন মাশরাফি।

প্রিয় সংবাদ/কামরুল