কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

সুজান খান এবং হৃতিক রোশন। ছবি: সংগৃহীত

বিচ্ছেদের পরও শেষ হয়নি তাদের প্রেম

শামীমা সীমা
সহ সম্পাদক
প্রকাশিত: ২৮ ফেব্রুয়ারি ২০১৯, ১৭:০৯
আপডেট: ২৮ ফেব্রুয়ারি ২০১৯, ১৭:০৯

(প্রিয়.কম) গত ১০ জানুয়ারি ছিল বলিউড অভিনেতা হৃতিক রোশনের ৪৫তম জন্মদিন। সেদিন হৃতিককে ‘বিশেষ বন্ধু’ আখ্যা দিয়েছিলেন তার সাবেক প্রেমিকা ও স্ত্রী সুজান খান। এমনিতেই ইন্টেরিওর ডিজাইনার হিসেবে অনেক আগে থেকেই নাম কুড়িয়েছেন সুজান। সম্প্রতি তিনি ‘দ্য চারকোল প্রোজেক্ট’ নামে একটি সংস্থার জন্য কাজ করছেন। সুজানের এই সাফল্যে তাকে শুভেচ্ছাবার্তা জানালেন হৃতিক।

সুজান খান ব্রুক কলেজ থেকে ইন্টেরিওর ডিজাইনের ডিগ্রি অর্জন করেছেন। তিনি ‘দ্য লেবেল লাইফ’-এর এক-তৃতীয়াংশের মালিকও। ২০১১ সালে তিনি শাহরুখ খানের স্ত্রী গৌরি খানের সঙ্গে যৌথভাবে ‘দ্য চারকোল প্রোজেক্ট’ লঞ্চ করেন। সুজান সম্প্রতি তার এই প্রোজেক্টের কয়েকটি ছবি শেয়ার করেছেন সামাজিক যোগাযোগমাধ্যমে। আর তা দেখেই স্থির থাকতে না পেরে মন্তব্য করেই ফেললেন হৃতিক।

‘দ্য চারকোল প্রোজেক্ট’-এ সুজান খান এবং হৃতিক রোশন। ছবি: সংগৃহীত

ইনস্টাগ্রামে সুজানের পোস্ট করা ছবিতে হৃতিক লিখেছেন, ‘সুন্দর’। তবে সুজানের কাজ দেখে এই প্রথম হৃতিক বাহবা দিলেন, এমনটা নয়। ২০১৭ সালেও যখন সুজান ‘দ্য চারকোল প্রোজেক্ট’-এর কাজ শুরু করেন, তখন হৃতিক শুভেচ্ছা জানিয়েছিলেন।

২০১৪ সালে হৃতিক ও সুজানের ১৪ বছরের বিবাহিত জীবনের ইতি ঘটে। বিয়ের আগে তাদের প্রায় ১৭ বছরের সম্পর্ক ছিল। তাদের দুই ছেলের নাম হৃদান ও রেহান। ছেলেদের কারণে এখনো একসঙ্গে ঘুরতে যান তারা। একে অপরকে এখনো ভালোবাসেন বলেও একাধিকবার সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করেছেন তারা।

সূত্র: এনডিটিভি

প্রিয় বিনোদন/আজাদ চৌধুরী