কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

অস্কার পরবর্তী পার্টিতে প্রিয়াঙ্কা চোপড়া। ছবি: সংগৃহীত

অস্কার পরবর্তী পার্টিতে নিজেদের মধ্যেই মজে রইলেন নিক-প্রিয়াঙ্কা

শামীমা সীমা
সহ সম্পাদক
প্রকাশিত: ২৬ ফেব্রুয়ারি ২০১৯, ২১:১৯
আপডেট: ২৬ ফেব্রুয়ারি ২০১৯, ২১:১৯

(প্রিয়.কম) কয়েকবছর থেকেই বলিউড সিনেমা থেকে বিরতি নেন প্রিয়াঙ্কা চোপড়া। উদ্দেশ্য, হলিউডে নিজের ভিত শক্ত করা। সেটি তিনি করেও দেখিয়েছেন। দেশি গার্ল গতবছর বিয়ে করে নেন বিদেশি তারকা নিক জোনাসকে। বিয়ের পর থেকে নিজের ব্যক্তিগত ও পেশাগত জায়গাগুলোতে একা দেখা মেলেনি প্রিয়াঙ্কার। সঙ্গে ছিলেন ‘জুমানজি’ তারকা নিকও। এবারও অস্কারের পার্টিতে নিজেদের মধ্যে খুনসুটিতেই মজে ছিলেন এই নবদম্পতি, যা ধরা পড়লো প্রকাশিত ছবিগুলোতে।

এর আগে ৮৮তম অস্কারের মঞ্চে প্রথমবারের মতো দেখা দেন প্রিয়াঙ্কা চোপড়া। অনুষ্ঠানে বিজেতা তারকাকে পুরস্কার দিতে মঞ্চে ওঠেন তিনি। সম্প্রতি সেই স্মৃতিচারণ করে সাদা গাউন পরা ছবিটি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন তিনি।

অস্কার পরবর্তী পার্টিতে এবং ২০১৬ সালের অস্কারের ছবিতে প্রিয়াঙ্কা চোপড়া। ছবি: সংগৃহীত

সাদা অফ সোল্ডার গাউনে সেবার তার দেখা মিললেও এবার তিনি হাজির হন সম্পূর্ণ কালো পোশাকে। প্রথমবারের মতো স্বামী-স্ত্রী হিসেবে তারা ওয়ালিস অ্যানেনবার্গ সেন্টারে অস্কার-পরবর্তী পার্টিতে যোগ দেন। প্রিয়াঙ্কা পরেন ইলি সাব ব্র্যান্ডের কালো গাউনের সঙ্গে স্কার্ট। হাতে আংটি আর কানে লম্বা দুল। তার সঙ্গে মিল রেখে নিকও নেভি টাক্সেডো আর কালো বো-তে দেখা দিলেন অস্কার আসরে।

অস্কার পরবর্তী পার্টিতে প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাসের খুনসুটি। ছবি: সংগৃহীত

অস্কার-পরবর্তী পার্টিতে নিক এবং প্রিয়াঙ্কার অন্তরঙ্গ মুহূর্তের ছবি ও ভিডিও ভক্তদের সামনে এসেছে। প্রকাশ্যে ভালোবাসা জানাতে কখনোই কার্পণ্য করেন না এ যুগল। অস্কার-পরবর্তী পার্টিতেও তারা ছিলেন হাস্যোজ্জ্বল। ভেংচি কেটেছেন একে অপরকে। তাদের খুনসুটিপূর্ণ ছবি ভক্তদের মনোযোগ কেড়েছে। দেখা গেল, অস্কার পার্টিতে নিকের চুল ঠিক করে দিয়েছেন প্রিয়াঙ্কা। এর পর হেসে নিককে কী যেন বলছিলেন প্রিয়াঙ্কা। নিকও জড়িয়ে ধরলেন প্রিয়াঙ্কাকে।

সূত্র: ডেইলি মেইল

প্রিয় বিনোদন/কামরুল