কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

পাতৌদি প্রাসাদ প্রাঙ্গণে কারিনা কাপুর, সাইফ আলি খান, তৈমুর আলি খান ও তাদের পোষা কুকুর। ছবি: সংগৃহীত

সাইফ-কারিনার সঙ্গে পাতৌদি প্রাসাদে কী করছে তৈমুর

তাশফিন ত্রপা
ফিচার লেখক
প্রকাশিত: ১৮ ফেব্রুয়ারি ২০১৯, ১৯:২৯
আপডেট: ১৮ ফেব্রুয়ারি ২০১৯, ১৯:২৯

(প্রিয়.কম) কারিনা কাপুরসাইফ আলি খানের ছেলে তৈমুরের জনপ্রিয়তার কথা অনেকেরই জানা। সামাজিক যোগাযোগমাধ্যমে এ পাতৌদি দম্পতি যখন তাদের ছেলের কোনো ছবি বা ভিডিও পোস্ট করেন, তখন মুহূর্তেই তা ভাইরাল হয়ে পড়ে ইন্টারনেটে। তৈমুরের প্রতি অনেকেরই বিশেষ আগ্রহ থাকার কারণে মাঝে-মধ্যেই ভারতের বিভিন্ন সংবাদমাধ্যমের শিরোনামে স্থান পায় ছোট্ট তৈমুরের বিভিন্ন কর্মকাণ্ড।

হিন্দুস্তান টাইমসের এক প্রতিবেদনে জানানো হয়, সম্প্রতি ইন্টারনেটে তৈমুরের নতুন একটি ছবি ভাইরাল হয়। ছবিটি তৈমুরের ফ্যান পেজ ও গ্রুপগুলোতেও ব্যাপক শেয়ার হয়েছে। সম্প্রতি ভাইরাল হওয়া নবাবের নাতির এ ছবিটি তোলা হয়েছে পাতৌদি প্রাসাদে।

ছবিতে পাতৌদি প্রাসাদ প্রাঙ্গণে সবুজ ঘাসে পোষা কুকুরের সঙ্গে খেলা করতে দেখা যায় তৈমুরকে। ছেলের পাশেই দাঁড়িয়ে আছেন কারিনা ও সাইফ। মায়ের সঙ্গে মিল রেখে একই রঙের নকশাকরা সোয়াটার গায়ে ছিল তৈমুরের। আর সাদা ফতুয়া ও পায়জামার সঙ্গে নবাবপুত্র সাইফের গায়ে ছিল নীল উলের লম্বা জামা।

২০১৭ সালে তৈমুরের প্রথম জন্মদিন উদযাপন করা হয়েছিল তাদের পাতৌদি প্রাসাদেই। এ ছাড়া মাঝে-মধ্যেই অবসর পেলে ছেলেকে নিয়ে পাতৌদি প্রাসাদে বেড়াতে যান কারিনা ও সাইফ।

প্রিয় বিনোদন/রিমন