কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

ফের বাবা হয়েছেন রিচার্ড গিয়ার। ছবি: সংগৃহীত

৭০ বছর বয়সে পুত্র সন্তানের জনক হলিউড অভিনেতা

শামীমা সীমা
সহ সম্পাদক
প্রকাশিত: ১৩ ফেব্রুয়ারি ২০১৯, ১৫:০৮
আপডেট: ১৩ ফেব্রুয়ারি ২০১৯, ১৫:০৮

(প্রিয়.কম) জনপ্রিয় মার্কিন অভিনেতা রিচার্ড গিয়ার ফের বাবা হয়েছেন। গতবছরের শুরুর দিকে ৩৫ বছর বয়সী আলেজান্দ্রা সিলভাকে বিয়ে করেন রিচার্ড। সেপ্টেম্বরে তিনি জানিয়েছিলেন, শিগগিরই বাবা হতে চলেছেন তিনি। অবশেষে ৭০ বছর বয়সে এসে পুত্র সন্তানের মুখ দেখলেন হলিউড এ অভিনেতা। গত সোমবার সংবাদমাধ্যমে সুখবরটি জানিয়েছেন রিচার্ড গিয়ার।

আলেজান্দ্রার সঙ্গে দাম্পত্যে এটিই তাদের প্রথম সন্তান। রিচার্ড ও আলেজান্দ্রা, দুইজনেরই আগের সংসারে একটি করে পুত্র সন্তান রয়েছে। রিচার্ড গিয়ারের ছেলে হোমারের বয়স ১৯, আর আলেজান্দ্রা সিলভার ছেলে আলবার্টের বয়স ৬।

রিচার্ড গিয়ারের সঙ্গে তার স্ত্রী আলেজান্দ্রা সিলভা। ছবি: সংগৃহীত

আলেজান্দ্রা স্পেনের নাগরিক। তার বাবা ইগনাসিও সিলভা রিয়াল মাদ্রিদ ফুটবল ক্লাবের সাবেক ভাইস প্রেসিডেন্ট। এর আগে গোভিন্দ ফ্রিডল্যান্ডকে বিয়ে করেছিলেন নারী উদ্যোক্তা, লেখিকা ও মানবাধিকারকর্মী আলেজান্দ্রা। সংক্ষিপ্ত এই দাম্পত্যে তাদের সংসারে জন্ম নেয় একটি পুত্রসন্তান।

অপরদিকে সুপার মডেল সিন্ডি ক্রফোর্ডের সঙ্গে তিন বছর সংসার করার পর ১৯৯৫ সালে বিচ্ছেদের পথে হাঁটেন রিচার্ড গিয়ার। ২০০২ সালে মার্কিন মডেল ও অভিনেত্রী ক্যারি লয়েলের সঙ্গে তার বিয়ে হয়। দীর্ঘ ১১ বছর সংসার করার পর ২০১৩ সালের সেপ্টেম্বরে দাম্পত্য জীবনের ইতি টানেন গিয়ার।

সূত্র: ডেকান ক্রনিকল

প্রিয় বিনোদন/রুহুল