কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

‘এক লাড়কি কো দেখা তো অ্যায়সা লাগা’ সিনেমার পোস্টার (বামে) এবং সোনম কাপুর (ডানে)

অস্কার লাইব্রেরিতে ঠাঁই পাচ্ছে অনিল-কন্যার সিনেমা

শামীমা সীমা
সহ সম্পাদক
প্রকাশিত: ১১ ফেব্রুয়ারি ২০১৯, ১৩:০২
আপডেট: ১১ ফেব্রুয়ারি ২০১৯, ১৩:০২

(প্রিয়.কম) অনিল কাপুর, রাজকুমার রাও, জুহি চাওলা ও সোনম কাপুর অভিনীত সিনেমা ‘এক লাড়কি কো দেখা তো অ্যায়সা লাগা’ গত ১ ফেব্রুয়ারি মুক্তি পেয়েছে। সমকামিতার বিষয়টিকে মুখ্য রেখে আবর্তিত হয়েছে সিনেমার কাহিনি। বক্স অফিসে তেমন সাফল্য না পেলেও সিনেমাটির ঝুলিতে যুক্ত হতে চলেছে একটি অন্যতম সম্মান। অস্কার লাইব্রেরিতে স্থান পেতে চলেছে ‘এক লাড়কি কো দেখা তো অ্যায়সা লাগা’ সিনেমাটির চিত্রনাট্য।

অ্যাকাডেমি অব মোশন পিকচার আর্টস অ্যান্ড সায়েন্সের পক্ষ থেকে জানানো হয়েছে, ৯১তম অস্কার লাইব্রেরিতে স্থান পেতে চলেছে সোনম কাপুর অভিনীত এই সিনেমাটির চিত্রনাট্য। তারা নির্মাতাদেরকে অনুরোধ করেছেন, এই সিনেমার চিত্রনাট্যের একটি কপি তাদের অস্কার লাইব্রেরিতে রাখতে দেওয়ার জন্য। 

এই প্রসঙ্গে উচ্ছ্বসিত সোনম কাপুর গণমাধ্যমে জানিয়েছেন, এটি তার অন্যতম প্রিয় সিনেমা। অস্কার লাইব্রেরির জন্য সিনেমাটি নির্বাচিত হওয়ায় তিনি অবশ্যই আনন্দিত। কিন্তু আনন্দিত হওয়ার সবচেয়ে বড় কারণ হচ্ছে, এটি তার বাবার সঙ্গে প্রথম অভিনীত সিনেমা। 

সোনমের মতে, সিনেমাটির মাধ্যমে দর্শকদের যে বার্তা দেওয়া হয়েছে, তা সবার জন্য জানা জরুরি। ইতোমধ্যে ২০ কোটি রুপি আয় করেছে ‘এক লাড়কি কো দেখা তো অ্যায়সা লাগা’ সিনেমাটি। 

সূত্র: এনডিটিভি

প্রিয় সংবাদ/রিমন