কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

শবনম ফারিয়ার বিবাহোত্তর সংবর্ধনা। ছবি: সংগৃহীত

নৌকায় চড়ে শবনম ফারিয়ার বিবাহোত্তর সংবর্ধনা

তাশফিন ত্রপা
ফিচার লেখক
প্রকাশিত: ০১ ফেব্রুয়ারি ২০১৯, ২২:১০
আপডেট: ০১ ফেব্রুয়ারি ২০১৯, ২২:১০

(প্রিয়.কম) অনুষ্ঠিত হয়ে গেল অভিনেত্রী শবনম ফারিয়ার বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠান। রাজধানীর মিরপুর ক্যান্টনমেন্ট এলাকার ‘জল জোছনা’য় আয়োজন করা হয় এ অনুষ্ঠান।

১ ফেব্রুয়ারি দুপুরে অনুষ্ঠিত তাদের বিবাহোত্তর সংবর্ধনায় ফুল দিয়ে সাজানো নৌকায় চড়ে অনুষ্ঠানের ভেন্যুতে উপস্থিত হন শবনম। অনুষ্ঠানে জমকালো লেহেঙ্গা ও পরিপূর্ণ গয়নার সাজে উপস্থিত অতিথিদের নজর কাড়েন তিনি। আর শবনমের স্বামী হারুন অর রশিদ অপুর পরনে ছিল পাজামা ও পাঞ্জাবি। ফটোশুট, হৈ-হুল্লোড় আর মধ্যাহ্নভোজের মধ্য দিয়ে মুখরিত ছিল ওই অনুষ্ঠান।

এদিন শবনম ও অপুকে বিয়ের শুভেচ্ছা জানাতে হাজির হয়েছিলে অভিনয়শিল্পী, নির্মাতা, সাংবাদিক ও তাদের কাছের মানুষরা। তাদের মধ্যে ছিলেন অভিনয়শিল্পী বিপাশা হায়াত, তানভীন সুইটি, বিজরী বরকতউল্লাহ, তিশা, মনিরা মিঠু, আজমেরী হক বাঁধন, সালাহউদ্দিন লাভলু, আব্দুন নুর সজল, নির্মাতা চয়নিকা চৌধুরী, সকাল আহমেদ, শিহাব শাহীন, সংগীতশিল্পী পূজা ও প্রীতম হাসানসহ আরও অনেকে।

২০১৮ সালের ১৮ ডিসেম্বর স্বামী অপুর সঙ্গে তোলা বিয়ের একটি ছবি পোস্ট করে নিজের বিয়ের খবর জানান দিয়েছিলেন শবনম ফারিয়া। বেসরকারি বিপণন সংস্থা এশিয়াটিক জে ডব্লিউটির জ্যেষ্ঠ ব্র্যান্ড ম্যানেজার হিসেবে কর্মরত অপুর সঙ্গে তিন বছর ধরে জানাশোনা ছিল বলে জানিয়েছিলেন শবনম। ২০১৫ সালে ফেসবুকের মাধ্যমে অপুর অঙ্গে ফারিয়ার বন্ধুত্ব হয়। সেই বন্ধুত্ব ধীরে ধীরে প্রেমের দিকে গড়ায়। অবশেষে বিয়ের মাধ্যমে আবদ্ধ হন এই প্রেমিক জুটি।

ফারিয়ার বিবাহোত্তর সংবর্ধনায় অতিথিদের সঙ্গে সেলফি। ছবি: সংগৃহীত
ফারিয়ার বিবাহোত্তর সংবর্ধনার মধ্যাহ্নভোজ। ছবি: সংগৃহীত
ফারিয়ার বিবাহোত্তর সংবর্ধনার ভেন্যু। ছবি: সংগৃহীত
বিবাহোত্তর সংবর্ধনার ফটোশুটে দোলনায় শবনম ও অপু। ছবি: সংগৃহীত

ফারিয়ার বিবাহোত্তর সংবর্ধনায় অতিথিদের সঙ্গে সেলফি। ছবি: সংগৃহীত

নিচের ভিডিওতে দেখুন নৌকায় শবনের আগমন।

প্রিয় বিনোদন/আজাদ চৌধুরী