কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

মাধুরী দীক্ষিত ও অনিল কাপুর। ছবি: সংগৃহীত

১৮ বছর পর অনিলের সঙ্গে মাধুরীর ‘আগুন ধরানো’ নাচ (ভিডিও)

তাশফিন ত্রপা
ফিচার লেখক
প্রকাশিত: ২৯ জানুয়ারি ২০১৯, ১৯:০৩
আপডেট: ২৯ জানুয়ারি ২০১৯, ১৯:০৩

(প্রিয়.কম) বলিউডের একসময়কার হার্টথ্রব জুটি অনিল কাপুরমাধুরী দীক্ষিত। এ জুটির ‘ধাক ধাক কারনে লাগা’ ও ’পায়েল মেরে’র মতো অসংখ্য গান এখনো কানে বাজে সংগীতপ্রেমীদের। দীর্ঘ ১৮ বছর পর আবার একসঙ্গে জুটিবদ্ধ হয়েছেন অনিল-মাধুরী।

এনডিটিভির এক প্রতিবেদনে জানানো হয়, ২২ ফেব্রুয়ারি মুক্তি পেতে যাচ্ছে অনিল ও মাধুরী অভিনীত ছবি ‘টোটাল ধামাল’। এটি ২০০৭ সালের ‘ধামাল’ ছবির তৃতীয় কিস্তির ছবি। ২০০০ সালে মুক্তি পাওয়া ছবি ‘পুকার’-এ সর্বশেষ একসঙ্গে দেখা গিয়েছিল তাদের।

২৯ জানুয়ারি বুধবার প্রকাশ পেয়েছেন ‘টোটাল ধামাল’ ছবির নতুন গানের ভিডিও ‘প্যায়সা ইয়ে প্যায়সা’। এটি একটি রিমিক্স গান। ১৯৮০ সালে মুক্তি পাওয়া ‘কার্জ’ ছবির ‘প্যায়সা ইয়ে প্যায়সা’ গানের রিমিক্সটি ব্যবহার করা হয় ‘টোটাল ধামাল’ ছবিতে।

গানটি প্রকাশের মাধ্যমে বহুদিন পরে অনিল ও মাধুরীকে আবারও একসঙ্গে নাচতে দেখা যায়। নাচের জন্য মাধুরীর সুনাম রয়েছে। তার নাচ সব সময় নজর কেড়েছে দর্শকদের। নতুন গানের ভিডিওটি দেখে সামাজিক যোগাযোগমাধ্যমে অনেকেই বলছেন, ‘টোটাল ধামাল’-এর রিমিক্স ‘প্যায়সা ইয়ে প্যায়সা’ গানের ভিডিওতে যেন আগুন ধরিয়ে দিলেন মাধুরী। লালা-নীল পোশাকে লাস্যময়ী মাধুরীকে দেখাচ্ছে একেবারে তরুণীর মতো।

‘টোটাল ধামাল’ ছবির নতুন গানের ভিডিওটি দেখুন—

বুধবার গানের ভিডিওটি টুইটারে শেয়ার করে অনিল কাপুর লিখেন, ‘মাধুরীর সঙ্গে নাচতে গিয়ে মনে হলো—আমি যেন সেই আগের সময়ে ফিরে গেছি। সময়টাও মনে হচ্ছে পেছনে ঘুরে গেছে।’

‘টোটাল ধামাল’ ছবিটিতে অনিল ও মাধুরী ছাড়াও অভিনয় করেছেন অজয় দেবগন, বোমান ইরানি, আরসাদ ওয়ারসি, জাবেদ জাফরি ও রিতেশসহ অনেকে।

১৯৮০ সালে মুক্তি পাওয়া ‘কার্জ’ ছবির ‘প্যায়সা ইয়ে প্যায়সা’ গানের ভিডিওটি দেখুন—

প্রিয় বিনোদন/রিমন