কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

মাঝ আকাশে ভারতের কেন্দ্রীয় সরকারের মন্ত্রী স্মৃতি ইরানির গালে চুমু দিতে দেখা যায় তার স্বামী জুবিন ইরানিকে। ছবি: সংগৃহীত

অভিনেত্রী থেকে মন্ত্রী, মাঝ আকাশে স্বামীর চুমু

তাশফিন ত্রপা
ফিচার লেখক
প্রকাশিত: ১৮ জানুয়ারি ২০১৯, ১৫:৫৬
আপডেট: ১৮ জানুয়ারি ২০১৯, ১৫:৫৬

(প্রিয়.কম) ভারতের জনপ্রিয় টেলিভিশন অভিনেত্রী তিনি। অনেকগুলো জনপ্রিয়ও সিরিয়ালে অভিনয় করে দর্শকের নজর কেড়েছেন ‘কিউকি সাস ভি কাভি বহু থি’র এ অভনেত্রী। বলছি স্মৃতি ইরানির কথা। বর্তমানে তিনি ভারতের কেন্দ্রীয় মন্ত্রী। নরেন্দ্র মোদির মন্তিসভার একজন গুরুত্বপূর্ণ সদস্যও বটে।

গত দুইদিন ধরে সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুক, ইনস্টাগ্রাম ও টুইটারে ভেসে বেড়াচ্ছে নতুন ট্রেন্ড হ্যাশট্যাগ ’১০ ইয়ার্সচ্যালেঞ্জ’। এর মাধ্যমে ইন্টারনেটে ভেসে বেড়াচ্ছে অসংখ্য মানুষের পাশাপাশি রাখা দুটি ছবি। একটি ১০ বছরের আগের অন্যটি তার বর্তমান সময়ের ছবি। এ হ্যাশট্যাগ ‘১০ ইয়ার্সচ্যালেঞ্জ’-এ ভাসছেন তারকারাও । সেই দলে যোগ দিয়েছেন কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি।

ডেইলি হান্টের প্রতিবেদনে জানানো হয়, মাঝ আকাশে স্বামী জুবিন ইরানির সঙ্গে তোলা একটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট দেন তিনি। ছবিতে দেখা যায় স্মৃতি ও তার স্বামী জুবি বিমান ভ্রমণরত। যাত্রাপথেই স্ত্রীর স্মৃতির গালে আদরের আলতো ছোয়ায় চুমু দিতে দেখা যায় জুবিনকে। ওই ছবির ক্যাপশনে স্বামীকে উদ্যশ্য করে হ্যাশট্যাগ ‘১০ ইয়ার্সচ্যালেঞ্জ’ যোগ করে স্মৃতি লিখেন, ‘এমন কাউকে খুঁজুন যে আপনার মুখের হাসি চোখে প্রতিফলিত করে হৃদয়ে ছড়িয়ে দিতে পারবে।’

ভারতীয় টেলিভিশন চ্যানেল ‘কিউকি সাস ভি কাভি বহু থি’ সিরিয়ালের একটি দৃশ্যে স্মৃতি। ছবি: সংগৃহীত

এরপর মন্ত্রী সাহেবার এ ছবিটি পোস্ট হওয়ার কয়েক মিনিটের মধ্যেই তা ভাইরাল। দুজনের ভালোবাসাময় সম্পর্কের প্রকাশ দেখে বিপুল মানুষের প্রশংসামূলক মন্ত্যবে ইন্টারনেটে ভেসে বেড়াচ্ছে ছবিটি।

১৮ বছর আগে ব্যবসায়ী জুবিনকে বিয়ে করেন সে সময়ের অভিনেত্রী ও বর্তমানে কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি। এ দম্পতির তিন ছেলে-মেয়ে রয়েছে। তারা হলেন জোহর, জইশ ও জুবিনের প্রথম স্ত্রীর মেয়ে শানেল।

২০০১ সালে স্মৃতি-জুবিনের বিয়ে। ছবি: সংগৃহীত

প্রিয় বিনোদন/ কামরুল