কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

‘এক লড়কি কো দেখা তো অ্যায়সা লাগা’ ছবির ‘ইশক মিঠা’ গানের ভিডিওর দৃশ্যে অনিল কাপুর ও তার মেয়ে সোনম কাপুর। ছবি: সংগৃহীত

বাপ-বেটির নাচে ‘এক লড়কি কো দেখা তো অ্যায়সা লাগা’

তাশফিন ত্রপা
ফিচার লেখক
প্রকাশিত: ১৫ জানুয়ারি ২০১৯, ২১:০১
আপডেট: ১৫ জানুয়ারি ২০১৯, ২১:০১

(প্রিয়.কম) প্রকাশ পেল বলিউডের ‘এক লড়কি কো দেখা তো অ্যায়সা লাগা’ ছবির দ্বিতীয় গানের ভিডিও ‘ইশক মিঠা’। ১৫ জানুয়ারি গানটি টুইটারে পোস্ট করেন অভিনেতা অনিল কাপুর। পোস্ট করার পরপরই সামাজিক যোগাযোগের মাধ্যমগুলোতে আলোচনায় চলে আসে গানটি। গানের ভিডিওতে দেখা যায় অভিনেত্রী মেয়ে সোনম কাপুরের সঙ্গে একটি বিয়ে বাড়িতে পাঞ্জাবি ঢংয়ে বেশ উৎফুল্লতার সঙ্গে নাচছেন তিনি। ভিডিওতে বাপ-বেটির এ ধামাকা নাচে যোগ হতে দেখা গেছে আরও অনেককেই।

এনডিটিভির প্রতিবেদনে জানানো হয়, ১৯৯৭ সালে মালকিত সিং ও বালি সাগু সর্ব প্রথম ‘ইশক মিঠা’ গানটি কম্পোজ করেন। এরপর ‘এক লড়কি কো দেখা তো অ্যায়সা লাগা’ ছবিটিতে ‘ইশক মিঠা’ গানটি ব্যবহার করার জন্য আবার নতুন করে কম্পোজ করা হয়। ‘ইশক মিঠা’র নতুন ভার্সনটি কম্পোজ করেন রোচক কোহলি আর কণ্ঠ দিয়েছেন হর্ষদীপ কৌর।

হিন্দুস্তান টাইমসের প্রতিবেদনে জানানো হয়, এ ছবির গল্পে দেখা যাবে, রক্ষণশীল পরিবারে বড় হয়ে ওঠা মেয়ে সুইটির চরিত্রে অভিনয় করেছে সোনম। ছবিতে সুইটি একজন সমকামী। সবার কাছে থেকে এ বিষয়টি সে এতোদিন লুকিয়ে রেখেছিল। তার বিয়ের জন্য পরিবারের কাছে প্রস্তাব আসলে অনেক পাত্র পক্ষকে ফিরিয়ে দেন সুইটি। কিন্তু সুইটির প্রতি দুর্বলতা ছিল রাজকুমার রাওয়ের। সুইটির সমকামীতার কথা অনেকদিন চাপা থাকলেও একটা সময় আসে যখন তিনি তা ফাঁস করতে বাধ্য হন। অবশেষে বিষয়টি তিনি রাজকুমার রাওকে জানান। এভাবেই আগাতে থাকে এ ছবির গল্প।

এই ছবিতে সোনম কাপুর, অনিল কাপুর, রাজকুমার রাও, রেজিনা ক্যাসান্দ্রা ছাড়াও দেখা যাবে জুহি চাওলাকেও। ১ ফেব্রুয়ারি মুক্তি পেতে যাচ্ছে ছবিটি।

বাস্তব জীবনের বাবা-মেয়ে অনিল ও সোনমের প্রসঙ্গে ভারতের সংবাদমাধ্যম পিটিআইকে এ ছবির নির্মাতা শেলী চোপড়া ধর বলেন, ‘এ ছবিতে তাদের অভিনয়ের বিষয়টা ছিল একেবারে উপযুক্ত। কারণ বাস্তব জীবনে সোনাম অনিলের মেয়ে। সৌভাগ্যবশত বাবা-মেয়ে দুই জনই এ ছবিতে অভিনয় করার জন্য রাজি হয়েছেন। যা এ ছবির জন্য প্রয়োজন ছিল। এ ছবিটির মধ্য দিয়ে এ প্রথম তারা একসঙ্গে কোনো বড় পর্দায় অভিনয় করছেন। তারা দুইজন পেশাদার ও ভালো অভিনয় জানা শিল্পী।’

প্রিয় বিনোদন/গোরা