কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

জন্মদিনের অনুষ্ঠানে বলিউড তারকাদের সঙ্গে তাদের ছেলে-মেয়েরা। ছবি: সংগৃহীত

তারকাদের ছেলে-মেয়েদের মুখরিত জন্মদিন

তাশফিন ত্রপা
ফিচার লেখক
প্রকাশিত: ১৫ জানুয়ারি ২০১৯, ১৫:৪১
আপডেট: ১৫ জানুয়ারি ২০১৯, ১৫:৪১

(প্রিয়.কম) ভারতীয় লেখক করণ ও রেনা গুপ্তের ছেলে রণবীর। ছোট্ট রণবীরের জন্মদিন উপলক্ষে ১৪ জানুয়ারি সোমবার ভারতের মুম্বাইতে অবস্থিত সি প্রিন্সেস হোটেলে জন্মদিনের অনুষ্ঠান উদযাপন করা হয়।

এনডিটিভির প্রতিবেদনে জানানো হয়, ওই অনুষ্ঠানে ছেলে-মেয়েদের সঙ্গে উপস্থিত হতে দেখা যায় বলিউডের বিভিন্ন তারকাদের। তারকাদের ছেলে-মেয়ে ও তাদের সমবয়সী ছোট ছোট বন্ধুদের অংশগ্রহণে অনুষ্ঠানটি হয়ে উঠে আরও প্রাণবন্ত। শিশুদের কিচিরমিচিরে মুখরিত হয়ে উঠে ছিল দিনটি।

এদিন বন্ধু রণবীরের জন্মদিনে অভিনেত্রী কারিনা কাপুরের হাত ধরে গুটি গুটি পায়ে আসতে দেখা গিয়েছিল তার ছেলে তৈমুর আলি খানকে। ওই অনুষ্ঠানে পাপারাজ্জির ক্যামেরার ফ্রেমেও বন্দী হয়েছে মা-ছেলে দুই জনই। ক্যামেরা দেখে নীল রঙের স্নিকার্স পরে মায়ের হাত ছেড়ে দৌড়তে লাগলো সে।

জন্মদিনে তৈমুরের সঙ্গে আরও এসেছিল তার ছোট্ট নবাব বোন ইনায়া। অভিনেত্রী মা সোহা আলি খানের হাত ধরে বন্ধু রণবীরকে জন্মদিনের শুভেচ্ছা জানতে এসেছে সেও। নবাব পরিবারের দুই ভাই-বোনের পাশাপাশি ছিল অভিনেতা তুষার কাপুরের ছেলে লক্ষ্য। মেয়ে নিশাকে সঙ্গে নিয়ে ওই অনুষ্ঠানে অংশ নিয়েছেন অভিনেত্রী সানি লিওনের স্বামী ড্যানিয়েল ওয়েবার। এদিন মেয়ে সামিয়েরা কাপুর ও ছেলে কিয়ান রাজ কাপুরকে সঙ্গে নিয়ে জন্মদিনে একাত্ম হয়েছেন অভিনেত্রী কারিশমা কাপুরও। এ সময় তাদের সঙ্গে আরও ছিলেন কারিশমা-কারিনার অভিনাত্রী মা ববিতা কাপুর।

অনুষ্ঠানে স্নিকার্সের সঙ্গে ফ্লোর টাচ জামা পরেন কারিনা আর ফুল পাতার নকশা করা টপসের সঙ্গে কালো প্যান্ট করেন ববিতা। মা-মেয়ের পোশাকে কালো রঙের প্রাধান্য থাকলে নাতি তৈমুর পরেন নীল জিন্স প্যান্ট ও সবুজ জিন্সের জ্যাকেট। সাদা ফ্রকের সঙ্গে মিল রেখে জুতা পরে ছোট্ট ইনায়া। আর নীল জিন্সের সঙ্গে সাদাকালো টপস পরেন সোহা।

অনুষ্ঠানে তৈমুর, কারিনা ও ববিতা। ছবি: সংগৃহীত
ড্যানিয়েল ওয়েবার ও নিশা। ছবি: সংগৃহীত
কারিশামা কাপুরের ছেলে-মেয়ে। ছবি: সংগৃহীত
ইনায়া ও সোহা। ছবি: সংগৃহীত

প্রিয় বিনোদন/গোরা