কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

ছেলে আয়ান হাশমির সঙ্গে তোলা ছবিটি ১৪ জানুয়ারি সোমাবার টুইটারে পোস্ট করেন অভিনেতা ইমরান হাশমি। ছবি: সংগৃহীত

ক্যান্সার থেকে ছেলের মুক্তি, আবেগপ্রবণ ইমরান

তাশফিন ত্রপা
ফিচার লেখক
প্রকাশিত: ১৫ জানুয়ারি ২০১৯, ১২:৩৪
আপডেট: ১৫ জানুয়ারি ২০১৯, ১২:৩৪

(প্রিয়.কম) বলিউডের জনপ্রিয়ও অভিনেতা ইমরান হাশমি। ২০০৬ পারভিন সাহানিকে বিয়ে করেছিলেন তিনি। তাদের একটি ফুটফুটে ছেলেও আছে। এ অভিনেতার ছেলের নাম আয়ান হাশমি। আয়ানের বয়স এখন আট বছর। স্ত্রী সন্তান নিয়ে সুখে শান্তিতেই বসবাস করছিলেন তিনি।

হিন্দুস্তান টাইমসের প্রতিবেদনে জানানো হয়, কিন্তু দীর্ঘ পাঁচ বছর ধরে ক্যান্সারে আক্রান্ত ছিল তার ছোট্ট ছেলে আয়ান। অবশেষে পাঁচ বছর চিকিৎসার পর ক্যান্সারের হাত থেকে মুক্তি পেয়েছে আয়ান। ১৪ জানুয়ারি সোমাবার টুইটারে একটি লেখা পোস্ট করে ছেলের সুস্থ হওয়ার খবরটি ইমরান নিজেই সাবাইকে জানান। ওই লেখার সাথে ছেলের সঙ্গে তোলা মায়াময় হাসিমাখা তিনটি ছবিও পোস্ট দেন এ অভিনেতা। ২০১৪ সালে আয়ানের বয়স ছিল মাত্র ৩। তখন ধরা পড়েছিল তার ক্যান্সার। আর সেই ক্যান্সার ছিল কিডনিতে যা অনেকটাই বিরল।

সোমাবার ইমরান তার ওই টুইটার পোস্টে লিখেন, ‘৫ বছর আগে ধরা পড়া ক্যানসার থেকে আয়ান আজ সম্পূর্ণ মুক্ত। একটা দীর্ঘ যাত্রার সমাপ্তি। আমার ছেলের জন্য যারা দোয়া করেছেন তাদের সবাইকে ধন্যবাদ। ক্যান্সারের বিরুদ্ধে যারা লড়াই করছেন, তাদের প্রত্যেকের জন্য ভালোবাসা ও দোয়া’

ছেলে আয়ানের সঙ্গে তোলা এ ছবিটিও সোমাবার টুইটারে পোস্ট করেন ইমরান। ছবি: সংগৃহীত

২০১৬ সালে ইমরান হাসমির লেখা একটি বই প্রকাশিত হয়। তার লেখা 'দ্য কিস অফ লাইফ' নামে প্রকাশিত হওয়া সেই বইতে তিনি ছেলের ক্যান্সারে আক্রান্ত হওয়ার খবর প্রকাশ করেন। ওই বইতে তিনি জানান, মাত্র ৪ বছর বয়সে তার ছোট্ট আয়ান কীভাবে ক্যান্সারের সঙ্গে লড়াই করেছে। যা শুনে বিমর্ষ হয়ে পড়েন এ অভিনেতা ভক্তরা।

প্রিয় বিনোদন/গোরা