কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

ছবি তিনটি প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাসের মধুচন্দ্রিমার। ছবি: সংগৃহীত

বিয়ের পরে প্রিয়াঙ্কা-নিকের অন্তরঙ্গ যত ছবি

তাশফিন ত্রপা
ফিচার লেখক
প্রকাশিত: ১৪ জানুয়ারি ২০১৯, ১৭:৫৪
আপডেট: ১৪ জানুয়ারি ২০১৯, ১৭:৫৪

(প্রিয়.কম) বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ও মার্কিন সংগীতশিল্পী নিক জোনাস। বিয়ের পর থেকে এ তারকা দম্পতির আনন্দের যেন কোনো শেষ নেই। বিয়ের কয়েকদিন পরেই সুইজারল্যান্ডে ও ক্যারিবিয়ান দ্বীপে উড়াল দিয়েছেন মিস্টার ও তার মিসেস জোনাস ৷ সপ্তাহব্যাপী ছুটি কাটিয়ে এবার বাড়ি ফিরেছেন প্রিয়াঙ্কা।

১৪ জানুয়ারি হিন্দুস্তান টাইমসের প্রতিবেদনে জানানো হয়, মধুচন্দ্রিমা উপলক্ষে ছুটি কাটিয়ে প্রিয়াঙ্কা এখন বাসায়। এদিকে ঘুরতে গিয়ে প্রিয়াঙ্কা-নিক জুটি আলাদা-আলাদাভাবে তাদের মধুচন্দ্রিমার বিভিন্ন ছবি সামাজিক যোগাযোগের মাধ্যমগুলোতে পোস্ট করে নজর কাড়ছেন অনেকের।

এক সূত্রের বরাত দিয়ে ই নিউজের প্রতিবেদনে জানানো হয়, মধুচন্দ্রিমা প্রসঙ্গে প্রিয়াঙ্কা জানান, মধুচন্দ্রিমার পুরো পরিকল্পনাটাই ছিল প্রিয়াঙ্কার জন্য একটা অবাক করা ‘সারপ্রাইজ’। ‘নিকের সঙ্গে ভ্রমণের যাওয়ার সময়ও তিনি বুঝতে পারেননি, নিক তাকে ক্যারিবিয়ান দ্বীপে নিয়ে যাচ্ছেন নাকি সুইজারল্যান্ডে যাচ্ছেন। অথচ প্রিয়াঙ্কার অগোচরে ভ্রমণের সম্পূর্ণ পরিকল্পনাটাই নিক আগে থেকেই আয়োজন করে রেখে ছিলেন। তবে প্রিয়াঙ্কাকে শুধু জানানো হয়েছিল যে, তারা মধুচন্দ্রিমাতে যাচ্ছে। কিন্তু ঠিক কোথায় যাচ্ছেন সে সম্পর্কে তাকে কিছুই জানানো হয়নি। গন্তব্যে পৌঁছানোর পর তিনি বুঝতে পেরেছিলেন তিনি আসলে কোথায় এসেছিলেন।

গত বছরের শেষ কয়েকদিন ও নতুন বছরের প্রথম কয়েকটি দিন সুইজারল্যান্ডে চষে বেড়িয়েছেন প্রিয়াঙ্কা-নিক। এ ভ্রমণে তাদের সঙ্গে আরও ছিলেন প্রিয়াঙ্কার ভাই সিদ্ধার্থ চোপড়া, নিকের দুই ভাই ক্যালভিন জোনাস, জো জোনাস ও তার হবু স্ত্রী সোফি টার্নার সহ তাদের ঘনিষ্ট বেশ কয়েকজন।

বরফে ঢাকা পাহাড়ে স্কি করা, বরফে আল্পস পর্বতের কাছাকাছি গিয়ে ছবিতোলাসহ সেখানে হই হুল্লোড় করা তাদের বিভিন্ন ছবি পোস্ট করেন এ তারকা দম্পতি। এরপর ক্যারিবিয়ান দ্বীপের নীল সমুদ্র পাড়ের নারকেল গাছের সঙ্গে দড়ি দিয়ে বাঁধা একটি দোলনায় মনের আনন্দে দোল খেতে দেখা যায় প্রিয়াঙ্কাকে। বিকিনি পরা প্রিয়াঙ্কার ওই দোলনায় দোল খাওয়ার একটি ভিডিও সামাজিক যোগাযোগের মাধ্যমেগুলোতে পোস্ট করেন নিক। সেই ভিডিও নিমিষেই ছড়িয়ে যায় ইন্টারনেটে।

মনের মতো করে মধুচন্দ্রিমা উপভোগ করার উদ্দেশ্যে কিছু দিনের জন্য বলিউডের ‘দ্য স্কাই ইজ পিংক’ ছবির শুটিং থেকে বিরতি নিয়েছে এ অভিনেত্রী। চলতি বছরের ১৪ ফেব্রুয়ারি মুক্তি পাবে আমেরিকান-অস্ট্রেলিয়ান ছবি ‘ইস নট ইট রোমান্টিক’। এ ছবিতে প্রিয়াঙ্কার সঙ্গে আরও অভিনয় করেছেন অস্ট্রেলিয়ান অভিনেত্রী রেবেল উইলসন ও অভিনেতা লিয়াম হেমসওর্থসহ অনেকে।

সুইজারল্যান্ডের একটি রুমে গিটার হাতে নিক জোনাস, পাশে কম্বল মুড়ি দিইয়ে শুয়ে আছেন প্রিয়াঙ্কা চোপড়া। ছবি: সংগৃহীত
আল্পস পর্বতের সামনে দাঁড়িয়ে প্রিয়াঙ্কা-নিক। ছবি: সংগৃহীত
সুইমিং পুলের পাশে প্রিয়াঙ্কা-নিক। ছবি: সংগৃহীত

সুইজারল্যান্ড পৌঁছে ক্যামেরা বন্দী প্রিয়াঙ্কা-নিক। ছবি: সংগৃহীত

বিমানের জানালা দিয়ে বরফে ঢকা সুইজারল্যান্ডের পাহাড়-পর্বত দেখছেন প্রিয়াঙ্কা। ছবি: সংগৃহীত
সুইজারল্যান্ডের বরফে স্কি করার আগে তোলা ছবিটি ইনস্টাগ্রামে পোস্ট করেন নিক। ছবি: সংগৃহীত

প্রিয় বিনোদন/গোরা